|

ময়মনসিংহে নারী হত্যা মামলায় ২ জনের ফাঁসি

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০১৯

ময়মনসিংহে নারী হত্যা মামলায় ২ জনের ফাঁসি

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বড়জোড়া গ্রামে পুকুরের জমিকে কেন্দ্র করে মোছাঃ মরাজের মা হত্যা মামলায় দুজনের ফাঁসি ও দুজনকে তিন বছরের কারাদন্ড দিয়েছে বিজ্ঞ আদালত। একই সাথে ৩০ হাজার ও তিন হাজার করে অর্থদন্ড করা হয়।

বৃহস্পতিবার (১৭ এপ্রিল) দুপুরে ময়মনসিংহ স্পেশাল জজ আদালতের ( জেলা দায়রা জজ) বিচারক এহসানুল হক এ রায় ঘোষনা করেন।

মামলার বিবরনে জানা যায়, ২০০৩ সালের ৩ নভেম্বর সকালে পুকুরেরর জমি নিয়ে বিরোধের জের ধরে মোছাঃ মরাজের মাকে এ্যালোপাথারি কুপিয়ে ও বেধরক পিটিয়ে হত্যা করে দন্ডপ্রাপ্ত আসামি আবুল কাসেম ও হেলিমসহ একাধিক লোকজন।

পরে একইদিন বিকেলে ঈশ্বরগঞ্জ থানায় নিহতের ছেলে আব্দুস সালাম বাদী হয়ে ৩৩ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে দতন্ত শেষে ২৯ জনের নামে চার্জশিট দেয় পুলিশ।

দীর্ঘদিন শুনানী পর স্বাক্ষপ্রমান শেষে আদালত আবুল কাশেম ভূইয়া ও হেলিমকে মৃত্যাুদন্ড এবং মোঃ খোকন মিয়া ও আঃ আজিজকে তিন বছর কারাদন্ড দেয় বিজ্ঞ আদালত। বাকী আসামিদের খালাস দেয়া হয়।

মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন আবুল হাসেম ভূইয়া এপিপি । আসামী পক্ষের আইনজীবী ছিলেন বিশ্বনাথ পাল, এএইচ এম খালেকুজ্জামান ও রফিকুল ইসলাম খান।

দেখা হয়েছে: 626
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪