|

নিরাপদ সড়কের দাবীতে ঈশ্বরগঞ্জে শিক্ষার্থীদের রাস্তা অবরোধ

প্রকাশিতঃ ১১:৫১ অপরাহ্ন | অগাস্ট ০৪, ২০১৮

নিরাপদ সড়কের দাবীতে ঈশ্বরগঞ্জে শিক্ষার্থীদের রাস্তা অবরোধ

উবায়দুল্লাহ রুমি ,ঈশ্বরগঞ্জ
ঢাকায় দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় দোষীদের বিচার ও নিরাপদ সড়ক এবং শিক্ষার্থীদের ৯দফা দাবী বাস্তবায়নের জন্য ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে অবস্থান নিয়ে যানবাহনের লাইসেন্স পরীক্ষা করছে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

শনিবার সকাল ১১ টায় মুক্তিযোদ্ধা সংসদ চত্বর থেকে শুরু হয় তাদের এ লাইসেন্স পরীক্ষার অভিযান।

সারা দেশের ন্যায় শনিবার সকালে মুক্তিযোদ্ধা সংসদের সম্মুখে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা একত্রিত হয়ে ঈশ্বরগঞ্জ কলেজ,আইডিয়াল কলেজ, বিশ্বেশ্বরী উচ্চ বিদ্যালয়, চরনিখলা উচ্চ বিদ্যালয় ও প্রতিশ্রুতি মডেল হাই স্কুলের শিক্ষার্থীরা এ অবস্থান কর্মসূচিতে অংশ নেন।

এ সময় শিক্ষার্থীরা বিভিন্ন যানবাহন ও মোটর সাইকেল আটকিয়ে ড্রাইভারদের নিকট রোড পারমিট ও লাইসেন্স তল্লাশী করেন। এ সময় কয়েকটি গাড়ির চালকদের নিকট হতে চাবি উদ্ধার করে সঠিক কাগজপত্র ও লাইসেন্স না থাকায় বেশ কিছু গাড়ি আটক করে শিক্ষার্থীরা।

নিরাপদ সড়কের দাবীতে ঈশ্বরগঞ্জে শিক্ষার্থীদের রাস্তা অবরোধ

শিক্ষার্থীরা মহাসড়কে বিভিন্ন স্লোগান সংবলিত প্ল্যাকার্ড নিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। তারা নিরাপদ সড়কের দাবি জানায়। শিক্ষার্থীরা এসময় শান্তিপূর্ণ অবস্থান নেয় এবং শ্লোগান দেয়, তারা ন্যায় বিচার চায়, এবং শিক্ষার্থীদের যৌক্তিক দাবী মানতে সরকারকে আহ্বান জানায় ।

এসময় রাস্তায় যানজটের সৃষ্টি হয়। পরীক্ষা থেকে বাদ যায়নি পুলিশের গাড়ীও । পরীক্ষা করার সময় শিক্ষার্থীদের বিভিন্ন শ্লোগান দিয়ে উল্লাস প্রকাশ করতে দেখা যায়। এ আন্দোলনের সাথে বিভিন্ন শ্রেনি পেশার মানুষও একাত্মতা প্রকাশ করে।

দেখা হয়েছে: 590
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪