|

মদনে আগামী পৌর নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী বিমান কুমার বৈশ্য

প্রকাশিতঃ ৬:৫৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৭, ২০২০

মদনে আগামী পৌর নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী বিমান কুমার বৈশ্য

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ আগামী ডিসেম্বর/২০২০ ইং প্রায় আড়াইশ পৌরসভার ভোট অনুষ্টিত হতে যাচ্ছে। নির্বাচন কমিশন (ইসি) ওই সময়ে ভোট করার প্রস্তুতি নিয়ে এগোচ্ছে। প্রায় আড়াইশ মত পৌরসভার ভোট হতে পারে, এই লক্ষে (ইসি) সচিবালয়কে প্রয়োজনীয় নির্দেশ দিয়েছেন। গত ২৩ শে আগষ্ট কমিশন সভায় এই নির্দেশনা দেওয়া হয় বলে জানা গেছে।

নভেম্বর/ডিসেম্বরে সাধারণ নির্বাচন আয়োজনের নীতিগত সিদ্ধান্ত নেওয়া হয়। এর আগে গত ১০ই আগষ্টে কমিশন সভায় এ ধরণের সিদ্ধান্ত হয়। তারই দ্বারাবাহিকতায় মদন পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মদন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা স্বর্গীয় বিকাশ চন্দ্র বৈশ্যের ছোট ভাই মদন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক যুবলীগের সহ-সভাপতি বর্তমান উপজেলা আওয়ামীলীগের নেতা বিমান কুমার বৈশ্য আগামী পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী।

তিনি বিভিন্ন সামাজিক রাজনীতি ও ধর্মীয় কাজে নিয়োজিত রয়েছেন। দলীয় সাধারণ জনগণের প্রত্যাশা আগামী পৌর নির্বাচনে সাবেক এই ছাত্রনেতা ও আওয়ামীলীগ পরিবারের সন্তান বার বার কারাবরণকারী ও নির্যাতিত ছাত্রনেতা আওয়ামীলীগের সমর্থন পেলে বিজয়ী হবে এবং পৌরবাসীর উন্নয়ন হবে এই প্রত্যাশা।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪