|

নীলফামারীতে চোরাই মালামালসহ আন্তঃজেলা চোর গ্রেফতার

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | এপ্রিল ০৮, ২০২০

নীলফামারীতে চোরাই মালামালসহ আন্তঃজেলা চোর গ্রেফতার

নীলফামারী প্রতিনিধিঃ চোরাই মালামাল সহ আন্তঃজেলা চোর চক্রের সদস্য মীর আলম(৩০)নামের একজনকে গ্রেফতার করেছেন সদর থানা পুলিশ। গ্রেফতারকৃতকে মঙ্গলবার(৭ এপ্রিল)দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে সোমবার(৬এপ্রিল)রাতে সদরের সদরের সংগলশী ইউনিয়নের বোছাপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই গ্রামের মৃত, শামসুল ইসলামের ছেলে।

পুলিশ সুত্রে জানা যায়, সদরের সংগলশী ইউনিয়নের উত্তরা ইপিজেড হাজীপাড়া ময়দানের পার এলাকায় মিজানুর রহমানের ক্রোকারিজের দোকানে রক্ষিত মালামাল সোমবার সন্ধ্যায় চুরি যায়।

এ ঘটনায় মিজানুর রহমান থানায় মামলা করলে রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারিছুর রহমান সুজন সঙ্গীয় ফোর্সসহ তাৎক্ষণিক অভিযান পরিচালনা করে মালামাল সহ ওই চোরের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হন।

উদ্ধারকৃত মালামালের মূল্য আনুমানিক ৬৫ হাজার টাকা বলে ধারনা করা হচ্ছে। অন্যদিকে চুরি যাওয়া মালামালের মধ্যে রয়েছে ম্যাজিক চুলা একটি, রাইস কুকার তিনটি, সিঙ্গেল বার্নারের গ্যাসের চুলা পাঁচটি, ডাবল বার্নার গ্যাসের চুলা পাঁচটি ও দুইশো কেজি চালের বস্তা।

নীলফামারী থানার ওসি (তদন্ত) মাহমুদ-উন-নবী জানান, আসামী মীর আলম আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নীলফামারী ও দিনাজপুর থানায় একাধিক চুরি ও প্রতারণার মামলা রয়েছে।

দেখা হয়েছে: 294
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪