|

নুসরাত হত্যায় জাককানইবিতে মৌন মিছিল ও মানববন্ধন

প্রকাশিতঃ ৮:৫৬ অপরাহ্ন | এপ্রিল ১৮, ২০১৯

নুসরাত হত্যায় জাককানইবিতে মৌন মিছিল ও মানববন্ধন

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে অবস্থিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দের উদ্যোগে নুসরাত জাহান রাফির প্রতি যৌন হয়রানি ও অগ্নি সংযোগে নৃশংস হত্যার প্রতিবাদে ও খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৮ এপ্রিল) দুপুর ১২ টায় কলাভবনের নিচে এই মানববন্ধন ও মৌন মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন জায়গা পদক্ষিন করে সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে শেষ হয়।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মোঃ জালাল উদ্দিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড.মোঃ হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আমীন, বঙ্গবন্ধু নীল দলের সভাপতি ড.সিদ্ধার্থ দে (সিধু) প্রক্টর উজ্জ্বল কুমার প্রধান, সহকারী প্রক্টর মোঃ আল জাবির, সহকারী প্রক্টর নীলা সাহা, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ফারজানা নাজ স্বর্ন প্রভা, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সৈয়দ মামুন রেজা।

অলোচনা সভায় বক্তারা বলেন, আমরা কেউ তাকে চিনতাম না, তার প্রতিবাদের জন্য সে আজকে আমাদের কাছে একটি প্রতিবাদী নাম, সবসময়ই শুধু সকল কাজের জন্য প্রধানমন্ত্রীর দিকে তাকিয়ে থাকলে হবে না,নিজেদের জায়গা থেকেও সচেতন হতে হবে। আমরা চাই আইনের ফাঁক দিয়ে যেন কেউ বের হয়ে না যায়, সকলের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানাচ্ছি।

দেখা হয়েছে: 518
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪