|

নেত্রকোনায় ভোক্তা অধিকার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:০৩ অপরাহ্ন | মার্চ ১৫, ২০২০

নেত্রকোনায় ভোক্তা অধিকার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

শহিদুল ইসলাম, নেত্রকোনাঃ বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২০ উপলক্ষ্যে “মুজিব বর্ষের অঙ্গীকার, সুরক্ষিত ভোক্তা অধিকার” প্রতিপাদ্য বিষয় নিয়ে নেত্রকোনা জেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয় কর্তৃক ভোক্তা অধিকার বিষয়ক আলোচনা সভা ও জনসচেতনতামূলক ট্রাকশো এর আয়োজন করা হয় ।

আজ সকালে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ের ব্যবসা বাণিজ্য শাখার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ লোকমান হোসেন এর সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক জনাব সাবিহা সুলতানা, নেত্রকোনা জেলা চেম্বার অব কমার্স এর সভাপতি জনাব আব্দুল ওয়াহেদ, জেলা স্যানিটারি ইন্সপেক্টর আব্দুল হক, জেলা বাজার কর্মকর্তা আজমল হোসাইন এবং জেলার বিভিন্ন ব্যবসায়ী সংঘটনের প্রতিনিধি ও সচেতন ভোক্তাগণ।

আলোচনা সভা শেষে নেত্রকোনা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক জনাব সাবিহা সুলতানা মহোদয় ট্রাকশো উদ্বোধন করেন।

সারাদিন ব্যাপী এই ট্রাকশোতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনকে সহজ সরল সাবলীলভাবে উপস্থাপন করতে ভোক্তা অধিকার বিষয়ক জারিগান ও বিভিন্ন তথ্য প্রচার করা হয়।

ভোক্তাগণ যাতে সহজে অভিযোগ জানাতে পারে সেজন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বিশ্ব ভোক্তা অধিকার দিবস ২০২০ এ হট লাইন সেবা চালু করেছে। বাণিজ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব টিপু মুন্সি মহোদয় রবিবার ১৫ মার্চ এ হট লাইন সেবা উদ্বোধন করেন। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের হট লাইন “ভোক্তা বাতায়ন”১৬১২১ ।

দেখা হয়েছে: 427
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪