|

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-২

প্রকাশিতঃ ৫:১০ অপরাহ্ন | মে ২২, ২০১৯

নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবাসহ গ্রেফতার-২

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে মোট ৭০ পিচ ইয়াবাসহ দুই ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (২১ মে) গভীর রাতে পুলিশ সুপারের নিকট আসা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো নড়াইলের লোহাগড়া থানাধীন লাহুড়িয়া গ্রামের আলম শেখের ছেলে বাবু শেখ (২৬)। অপর জন হলো নড়াইল সদর থানাধীন চাঁচড়া গ্রামের আজিজুর কাজীর ছেলে নজরুল কাজী (৪০)।

নড়াইলে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ওসি আশিকুর রহমান জানান, গ্রেফতারকৃত বাবু শেখকে নড়াইল সদর থানাধীন বাগডাঙ্গা গ্রামে চেকপোস্ট বসিয়ে সন্দেহজনকভাবে এসআই সেলিমসহ এসআই হাসান, এএসআই জহির, এএসআই হাবিব, কনস্টেবল সোহাগ, মোহন, বায়েজিদ, জব্বার তাকে তল্লাশি করলে তার পরিহিত লুঙ্গির মধ্যে বিশেষ কায়দায় লুকানো পলিথিনের ভেতরে রাখাবস্থায় ৫০ পিচ ইয়াবা উদ্ধার করে তাকে গ্রেফতার করে।

অপরদিকে নড়াইলে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের এসআই সৈয়দ জামারতের নেতৃত্বে এএসআই কামরুল, এএসআই মোস্তফা, কনস্টেবল, ফরদীন, রাজু, সুজন অভিযান চালিয়ে নজরুল কাজীকে তুলারামপুর বাজার এলাকা থেকে ২০ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।

এ বিষয়ে নড়াইলের পুলিশ সুপার জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, নড়াইল শহর থেকে ইয়াবা নির্মূল হওয়ার পর ভ্রাম্যমান ভাবে বিভিন্ন এলাকা থেকে ইয়াবা বিক্রি করা অবস্থায় পৃথক অভিযানে ৭০ পিচ ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করে। এ বিষয়ে স্থানীয় থানায় পৃথক দুইটি মামলা হয়েছে এবং আমাদের ইয়াবা বিরোধী অভিযান অব্যাহত আছে।

দেখা হয়েছে: 611
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪