|

নড়াইলে নিখোঁজ ছোট পেয়ে বড় ২ ভাইয়ের কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিতঃ ৯:৫৩ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৯

নড়াইলে  নিখোঁজ ছোট পেয়ে বড় ২ ভাইয়ের কৃতজ্ঞতা প্রকাশ

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র আনতরিক কতা আর একান্ত প্রচেষ্টায় খুজে পাওয়া গেলো নিখোঁজ সেই হত ভাগ্য সামীউল কে। গত রবিবার ৮ সেপ্টেম্বর তারিক বিকাল ৫ টার পর থেকে খুজে পায়া জাছিলোনা। সে পৌর এলাকার দুর্গাপুর গ্রামের আকতার হোসেনের ছোট ছেলে সামিউল হোসেন নিখোঁজ হয়।

এই প্রসঙ্গে সামিউল’র বড় ভাই বাদী হয়ে নড়াইল সদর থানায় একটি সাধারন ডায়রী অনতভুক্ত করেছেন।

নিখোঁজের দুইদিন পরে একটি ফোন কলের সূত্র ধরে সামিউল’এর সন্ধান পাওয়া যায়। তখন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র একান্ত প্রচেষ্টায় আর সহযোগিতা জেলা পুলিশ সামিউল কে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানার কেরানীহাট নামক এলাকা থেকে ১০ সেপ্টেম্বর উদ্ধার করে আনা হয়।

নিখোঁজ তার ছোট ভাইকে ফিরে পেয়ে নড়াইল জেলা পুলিশ সুপার কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে হাওমাও কলে কেদে ফেলেন তার আপন দুই বড় ভাই।

এ প্রসঙ্গে জানতে চাইলে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র বলেন এটাই আমার পুলিশের কাজ জনগনের নিরাপত্তা নিশ্চিত করা। ভবিষ্যতে যাতে নড়াইলবাসী স্বাধীন ভাবে জীবন যাপন করতে পারে। তিনি আরো বলেন পুলিশের কাজে বাঁধা আসবেই। তাই বলে কাউকে থেমে থাকলে চলবে না। সকলকে সব বাঁধা-বিপত্তি অতিক্রম করে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যেতে হবে। মাদক, জঙ্গি ও সন্ত্রাসমুক্ত নড়াইল গড়ার প্রত্যয়ে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানিয়ে পুলিশ সুপার তাঁর বক্তব্য সমাপ্ত করেন।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪