|

নড়াইলে বিপুল পরিমান মাদক ও পলাতক আসামী গ্রেপ্তার

প্রকাশিতঃ ৫:৫০ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৯

নড়াইলে বিপুল পরিমান মাদক ও পলাতক আসামী গ্রেপ্তার

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি■ নড়াইলে পুলিশের পৃথক অভিযান ডিবি পুলিশের। এ এস দুরুাত আনিচ ও এ এস আই নাহিদ ও সঙ্গীয় ফোস সহ বৃহস্পতিবার (১,আগস্ট) গভীর রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে সদর থানাধীন কুড়িগ্রামের মৃত বসন্ত দাসের ছেলে সাগর দাস (৪০)কে ১১০ পিস ইয়াবাসহ ১৭ টি মাদক মামলার পলাতক আসামী কে গ্রেফতার করেন।

বৃহস্পতিবার গভীর রাতে অপরদিকে নড়াইলের লোহাগড়া থানার(৬) টি মাদক মামলার পলাতক আসামী ইকবাল হোসেনের ছেলে মোহাম্মদ আনিস ( ৪৫)কে (৫২) পিস ইয়াবাসহ গ্রেফতার করেন ডিবি পুলিশের ওই টিম। বিকিকিনির সময় ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে আটক করেন।

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, নড়াইলের ডিবি পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক মামলার আসামী ইয়াবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার (২,আগস্ট) আটককৃত চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 571
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪