|

নড়াইলে বৈদ্যুতিক পিলার পড়ে শিশুর মর্মান্তিক মৃত্যু, আটক ২

প্রকাশিতঃ ৮:১৯ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

নড়াইলে বৈদ্যুতিক পিলার পড়ে শিশুর ম*র্মান্তিক মৃত্যু, আটক ২

উজ্জ্বল রায়,নড়াইল জেলা প্রতিনিধি : নড়াইলে বিদ্যুতিক পিলারের তলে পড়ে ৪ বছরের শিশুকন্যা মারা গেছে। ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন। নড়াইল শহরের পৌর এলাকার দূর্গাপুর-জেলখানার পাশে শনিবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

শিশুটির নাম তাসপিয়া, তার বাবার নাম আজিজুর রহমান। মেয়েটির মা একজন প্রতিবন্ধী এবং তার বাবা চাকুরীর সুবাদে ঢাকায় থাকেন। উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি জানান, এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসি নড়াইল ওজোপাডিকো’র অস্থায়ী কর্মচারী সোহরাব হোসেন ও ঠিকাদার সবুজ কে আটক করে নড়াইল সদর থানায় সোপর্দ করেছে।স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৯টার দিকে বাড়ির সামনে খেলছিলো তাসপিয়া। বাড়ির সামনে রাস্তায় একটি পরিত্যক্ত পিলার অপসারন করছিলো ওজোপাডিকোর একটি দল।

এসময় খুঁটিটি রাস্তায় না পড়ে অসাবধানবশতঃ বাড়ির মধ্যে ভেঙ্গে পড়ে।এ সময় শিশুটি ঐ খুঁটির তলে পড়ে শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। পরে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নড়াইল ওজোপাডিকো’র কর্মচারী সোহরাব হোসেন জানান, কাজ করার সময় আশপাশের লোকজনদের সরিয়ে দেয়া হয়েছিল। আশপাশের সকল লোকজন সরে যায়, কিন্তু অবুঝ শিশু তাসপিয়া সুপারির পাতার বেড়ার নিচে বসে খেলছিল। তাকে কেউ দেখতে পায়নি।

আর বৈদ্যুতিক পিলারটি স্লিপ করে সরে গিয়ে তার গায়ের উপর পড়ে।বি ষয়টি নিশ্চিত করে নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন জানান, এ ঘটনায় স্থানীয়রা বিদ্যুৎ অফিসের কর্মচারী সোহরাব ও ঠিকাদার সবুজকে আটক করে থানায় সোপর্দ করেছে। থানায় কেউ অভিযোগ করলে মামলা দায়ের হবে বলে জানা যায়।

দেখা হয়েছে: 487
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪