|

নড়াইলে ৩০০০ অসহায় পরিবারের মধ্যে  ত্রান বিতরন করেন কবিরুল হক মুক্তি এমপি

প্রকাশিতঃ ৭:৫৩ অপরাহ্ন | এপ্রিল ১৯, ২০২০

নড়াইলে ৩০০০ অসহায় পরিবারের মধ্যে ত্রান বিতরন করেন কবিরুল হক মুক্তি এমপি
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি ৩০০০ অসহায় পরিবারের মধ্যে  ত্রান বিতরন করেছেন। আজ বেলা সাড়ে ১২টায় জেলার কালিয়া উপজেলার খাদ্য গুদামের সামনে  নড়াইল-১ আসনের সকল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাধারন সম্পাদক ও চেয়ারম্যানদের নিকট এ ত্রান বিতরন করেন।
এ সময় উপস্থিত ছিলেন কালিয়া উপজেলার চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ,কালিয়া পৌরসভার মেয়র ফকির মুসফিকুর রহমান লিটন,কালিয়া উপজেলা যুবলীগের  আহবায়ক খান রবিউল ইসলাম,কালিয়া উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ ইব্রাহিম শেখ,সাধারন সম্পাদক রানা শেখ,হামিদপুর ইউনয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোহাম্মদ,পেড়লী ইউনিয়নের চেয়ারম্যান জারজিদ হোসেন, শেখ বাঔসোনা ইউপি চেয়রম্যান শাহ মো: ফোরকান, পহরডাঙ্গা ইউপি চেয়ারম্যান মোল্লা মোকাররম হোসেন হিরু প্রমুখ।
সংসদ সদস্য কবিরুল হক মুক্তি বলেন, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশে স্থানীয় সকল নেতাকর্মিদের সমন্বয়ে ফান্ড গঠন করে ও সরকারী অনুদানের বরাদ্দের সমন্বয়ে আমরা অসহায় দুঃস্থদের মাঝে এ ত্রান  বিতরন করছি। যতদিন এ সমস্যার সমাধান না হবে ততদিন এ ত্রান বিতরন অব্যাহত  থাকবে। তিনি আরো বলেন,কালিয়ার কোন কর্মহীন মানুষ যেন না খেয়ে থাতে তার জন্য এ খাদ্যসামগ্রী বিতরন করা হচ্ছে। পাশাপশি হটলাইন চালু করা হয়েছে যেখানে ফোন পাওয়ার সাথে সাথে বাড়িতে খাদ্য পৌছে দেওয়া হচ্ছে।
দেখা হয়েছে: 309
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪