|

নড়িয়ায় ভাইস চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৭:২১ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০২২

নড়িয়ায় ভাইস চেয়ারম্যানের উপর হামলার বিচারের দাবিতে মানববন্ধন

মো.মহসিন রেজা, শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুরের নড়িয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বিএম মনিরের উপর হামলার ঘটনায় মানববন্ধন করা হয়েছে।মানববন্ধন শেষে সুবিচার পাওয়ার আশায় প্রধানমন্ত্রীর বরাবর জেলা প্রশাসকে কাছে স্মারকলিপি প্রদান করেন।

২৪ জানুয়ারি সোমবার বেলা ১১ টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন,শরীয়তপুর জজ কোর্টের জিপি এডভোকেট আলমগীর মুন্সি, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মোক্তারের চর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহ আলম চৌকিদার ও নড়িয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান হামলায় আহত বিএম মনির এবং সামাজিক,রাজনৈতিকসহ স্থানীয়রা।

মানববন্ধনে নড়িয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বিএম মনির জানান,তিনি নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়ন নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী শাহ আলম চৌকিদারের পক্ষে নির্বাচন করেন।

এজন্য ১৪ জানুয়ারি সন্ধ্যার পরে নড়িয়া বাজারে একটি মামলায় হাজিরা দিয়ে রিকল নড়িয়া থানায় জমা দিয়ে তার ছেলেকে নিয়ে বাড়ি যাওয়ার পথে নড়িয়া বাজারে সিরাজ বেপারী দোকানের সামনে বিজয়ী প্রার্থী নব নির্বাচিত চেয়ারম্যান বাদশা শেখের নাতি ও তার ছেলে ইউনুস শেখ তাদের উপর হামলা করেন বলে অভিযোগ করেন। হামলাকারীরা তাকে পিটিয়ে ও তার ছেলে রাজ বেপারীকে কুপিয়ে আহত করে। সঠিক বিচারের দাবীতে আজ মানববন্ধন করছি।

এবিষয়ে মোক্তারেরচর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা শেখে বলেন, মারামারির ঘটনা তাদের নিজেদের বিষয়, আমাদের নামে মিথ্যা অভিযোগ এনে হয়রানি করছেন বলে অভিযোগ করেন বাদশা শেখ।

দেখা হয়েছে: 165
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪