|

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ৩

প্রকাশিতঃ ৮:২৬ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০২, ২০২০

পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে হয়রানীর শিকার-পর্ব ১

বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ে মাদকের বিরুদ্ধে লড়াই করতে গিয়ে বাবুল খাঁন হয়রানীর শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের রাণীগঞ্জ দোহশুহ গ্রামে।

এবার বাবুল খাঁনের বিরুদ্ধে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আশুলিয়া আমলি আদালত, ঢাকায় প্রতারণার মামলা হয়েছে। সিআর মামলা নং ০৪/২০২০ইং। দঃবিঃ-৪০৬/৪২০/৪১৭/৫০৬ ধারায় হওয়ায় বাবুল খাঁন বিজ্ঞ আদালতের জামিনে আছেন।

বাবুল খাঁন বলেন, ঢাকার আশুলিয়া থানার মির্জানগর এলাকার মরহুম আব্দুল মালেকের ছেলে আব্দুল আলিম(৩৮)কে আমার এলাকার নজরুল-সফি গং মাদক ব্যবসায়ীরা ম্যানেজ করে মামলার বাদী বানিয়ে আমাকে প্রতারণার মামলার আসামী করে হয়রানী করছে।

আমি শারীরিক, আর্থিক ও মানষিক ভাবে চরম হয়রাণী হয়ে আদালতের যামিনে আছি। আমি প্রধানমন্ত্রীর সরাসরি সাক্ষাৎ প্রার্থী। আমি ঢাকা আশুলিয়া মেজাল উদ্দীনের ছেলে আশরাফুল(৪০), আয়েন উদ্দীনের ছেলে মাহাবুবুল(৩৬) ও মরহুম আব্দুল মালেকের ছেলে মোঃ রাজন(৩০) এর প্রতারণা মামলার মিথ্যা স্বাক্ষী হওয়ার জন্য তাদেরও বিচার দাবী করছি।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ ইজাবউদ্দীন বাবুল খাঁনের মামলাটি গ্রহনের কথা স্বীকার করে সাংবাদিকদের মতামত প্রদান করেন। বীর মুক্তিযোদ্ধা দাইমউদ্দীন লেবু বলেন, বাবুল খাঁনের মাদক বিরোধী কর্মকান্ডে আমি সার্বিক সহযোগীতা করছি এবং এলাকাবাসীরও সহযোগীতা করা উচিত। বাবুলের উপর মামলা মোকদ্দমা শতভাগ মিথ্যা।

আরো খবর জানতে চোখ রাখুন অপরাধ বার্তায় ….

দেখা হয়েছে: 1029
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪