|

পঞ্চগড় জেলাকে মাদক মুক্ত করেই ছাড়ব- ইনশাল্লাহ্—এসপি ইউসুফ আলী

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | ডিসেম্বর ২৮, ২০১৯

পঞ্চগড় জেলাকে মাদক মুক্ত করেই ছাড়ব- ইনশাল্লাহ্---এসপি ইউসুফ আলী

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশের আয়োজনে নারী ও শিশু নির্যাতন, মাদক এবং জঙ্গীবাদ বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের সভাপতিত্বে এবং ওসি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা’র সঞ্চালনায় থানা চত্বরে অনুষ্ঠিত আলোচনা সভায় পঞ্চগড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী প্রধান অতিথির বক্তব্যে দৃঢ়তার সহিত বলেন, মাদকমুক্ত বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী চ্যালেঞ্জ করেছেন। এই চ্যালেঞ্জ বাস্তবায়ন করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সহ পুলিশ প্রশাসন অঙ্গীকারবদ্ধ।

তিনি বলেন, আমি পঞ্চগড় জেলাকে মাদকমুক্ত জেলা ঘোষনা করতে চাই। তাই আজ আটোয়ারী থেকে জনপ্রতিনিধিদের সাথে আলোচনা করে মাদকমুক্ত পঞ্চগড় গড়ার যাত্রা শুরু হলো। আটোয়ারী সহ পঞ্চগড় জেলাকে মাদকমুক্ত করেই ছাড়ব, ইনশাল্লাহ । জনপ্রতিনিধিরা পুলিশকে সহযোগিতা করলে মাদকমুক্ত ঘোষনা করা সহজ হবে।

এসপি বলেন, কোন পুলিশ অফিসার বা পুলিশ সদস্য মাদকের সাথে বিন্দু মাত্র জড়িত থাকলে তার বিরুদ্ধে চাকুরীচ্যুত সহ আদালতে মামলা দায়ের করা হবে। তিনি নারী নির্যাতন ও জঙ্গীবাদ সম্পর্কে জনপ্রতিনিধিদের সজাগ থাকার পরামর্শ দেন।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার ( অতিঃ দাঃ) সৈয়দ মাহমুদ হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সুদর্শন কুমার রায়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মাজেদুর রহমান বকুল, রাধানগর ইউপি চেয়ারম্যান মোঃ আবু জাহেদ, বোদা পৌরসভার ওয়ার্ড কমিশনার মোঃ শাহাজাহান আলী, তোড়িয়া ইউপি সদস্য মোঃ আবু তাহের, আলোয়াখোয়া ইউপি’র মহিলা সদস্য নুরীমা আক্তার প্রমুখ।

আলোচনা অনুষ্ঠানে উপজেলার ৬ ইউনিয়নের চেয়ারম্যান সহ সকল সদস্য, থানার সকল পুলিশ সদস্য সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 497
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪