|

পঞ্চগড়ে প্রধান শিক্ষকের উপর হামলাকারী কারাগারে

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ন | এপ্রিল ০২, ২০১৯

বোদা (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের বোদা উপজেলার জলই শালশিড়ি ইউনিযনের নূতনহাট সফিউদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেনের উপর হামলাকারী এক নম্বর আসামী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর কর্মচারী রমজানকে আজ বিজ্ঞ আদালত কারাগারে প্রেরণ করেছেন।

গত ২৬ মার্চ মঙ্গলবার স্কুলের মাঠের জমি নিয়ে পিয়নের লাঠির আঘাতে প্রধান শিক্ষক ইসমাইল হোসেন মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। ওই ঘটানায় প্রধান শিক্ষক বাদী হয়ে রমজানসহ ছয়জনকে আসামি করে বোদা থানায় মামলা দায়ের করেন। ঘটনার প্রধান হোতা রমজানের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা বুধবার সকালে মানববন্ধন করেছিলেন।



জানাযায়,উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের নূতনহাট সফিউদ্দীন উচ্চ বিদ্যালয়ে ২৮মার্চ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতি অনুষ্ঠান উপলক্ষে মাঠে স্টেজ তৈরী করা নিয়ে সংঘর্ষ বাধে। আসামীরা সোমবার আত্মসর্মপন করার জন্য আদালতে হাজির হয়।

বিজ্ঞ আদালত উভয় পক্ষের শুনানী শেষে রমজানের জামিন নাকচ করে কারাগারে প্রেরণের আদেশ দেন এবং অন্য আসামীদের জামিন মঞ্জুর করেন।

দেখা হয়েছে: 790
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪