|

পরকীয়াকে কেন্দ্র করে স্বামীর লিঙ্গ কেটে দিল স্ত্রী!

প্রকাশিতঃ ১০:১৪ অপরাহ্ন | নভেম্বর ১২, ২০২০

শরীয়তপুরে গৃহবধূকে ধর্ষণ চেষ্টা যুবকের লিঙ্গ কর্তন

অনলাইন বার্তা: পরকীয়াকে কেন্দ্র করে ব্লেড দিয়ে ঘুমন্ত স্বামীর লিঙ্গ কেটে দিয়েছে স্ত্রী। ঘটনাটি মঙ্গলবার (১০ নভেম্বর) ভোর ৫টায় নীলফামারীর সৈয়দপুর শহরের উত্তরা আবাসনে ঘটে। আহত স্বামী নাসিম মিয়া (২৪) ওই আবাসনের হাফিজ মিয়ার ছেলে। এ ঘটনায় নাসিমের বড় বোন মুক্তা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ স্ত্রী রুমা খাতুনকে গ্রেফতার করেছে।

আবাসনবাসীরা জানান, আবাসনের শরিফুল ইসলামের মেয়ে ও উত্তরা ইপিজেড কর্মী এক সন্তানের জননী রুমা খাতুনের (২২) সঙ্গে বিয়ের পর থেকে স্বামী নাসিমের পরকীয়ার কারণে মনোমালিন্য চলছিল।

এর জের ধরে ওইদিন ভোররাতে ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দেয়। এ সময় আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে আহত নাসিম মিয়াকে প্রথমে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিকভাবে ঘটনার সত্যতা শিকার করেছে রুমা খাতুন। তাকে ওইদিনই আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 558
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪