|

মাদারীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ১০:৪৬ অপরাহ্ন | এপ্রিল ২৫, ২০১৯

মাদারীপুরে এইচএসসি পরীক্ষার্থীকে পিটিয়ে জখম

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর সদর উপজেলার তাঁতীবাড়ি এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে এইচএসসি’র পরীক্ষার্থী শামীম শরীফকে পিটিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

এই ঘটনায় বৃহস্পতিবার সকালে শিক্ষার্থীর মা শারমিন বেগম সদর থানায় মামলা দায়ের করেছেন। এদিকে পরীক্ষার্থীর শারিরীক অবস্থা গুরুতর হওয়ায় বাকি পরীক্ষায় অংশ নেয়া নিয়ে সংসয় দেখা দিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের সিকি নওহাটা গ্রামের কামাল শরীফের ছেলে এবারে অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষার্থী শামীর শরীফ বুধবার দুপুরে পরীক্ষা দিয়ে অটোভ্যান যোগে বাড়ী ফিরছিলেন।

এসময় অটোভ্যানটি তাঁতীবাড়ি এলাকায় আসলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একই গ্রামের প্রতিপক্ষ মাজেদ মাতুব্বরের ছেলে ফরিদ মাতুব্বর, আব্দুল্লাহ মাতুব্বর, অহেদ মাতুব্বরের ছেলে নাঈম মাতুব্বর, মাজেদ মাতুব্বরের ছেলে ফারুখ মাতুব্বরসহ ৮ থেকে ১০ জন শামীম শরীফকে অটো থেকে নামিয়ে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে-পিটিয়ে মারাত্মক জখম করে।

এসময় স্থানীয়রা শামীমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। এতে শামীমের শরীরে কয়েকটি হাড় ভেঙ্গে ও চোখের কর্ণার কেটে যায়। এখনো শামীর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। শামীমের শারিরীক অবস্থার অবনতি হওয়ায় বাকি পরীক্ষায় অংশ নেয়া নিয়ে সংসয় দেখা দিয়েছে। এই ঘটনায় বৃহস্পতিবার সকালে শামীমের মা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখ করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেছে।

এব্যাপারে শামীমের মা শারমিন বেগম জানান, আমার ছেলেকে হত্যার জন্যে পরিকল্পিত ভাবে প্রতিপক্ষের লোকজন হামলা করেছে। এখন শামীমের অবস্থা খুবই খারাপ। বাকি পরীক্ষা দিতে পারবে কিনা বলতে পারছি না। আমি এই সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক বিচার চাই।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান জানান, ‘ঘটনাটি খুবই দুঃখজনক। এইচএসসি পরীক্ষার্থী এক শিক্ষার্থীকে হামলার অভিযোগে মামলা দায়ের হয়েছে। এবং আসামি গ্রফতারের অভিযান চলছে।

দেখা হয়েছে: 475
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪