|

পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদলতে ৯ মামলায় জরিমানা আদায়

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ন | এপ্রিল ২৩, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৩’হাজার ৫’শত টাকা জরিমানা- গাইবান্ধার পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৩’হাজার ৫’শত টাকা জরিমানা করেছেন পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার( ভুমি) নির্বাহী ম্যাজিষ্ট্রেট ।

করোনা ভাইরাস (কোভিড-১৯)এর কারণে লকডাউনে আজ গাইবান্ধা জেলা চলমান এই সংকটকালে স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা উপেক্ষা করে অযথা বাহিরে ঘোরাফেরা করায় পুলিশ বাহিনীর সদস্যদের সহায়তায় পলাশবাড়ীতে ভ্রাম্যমান আদালতে ৯’টি মামলায় ৩’হাজার ৫’শত টাকা জরিমানা আদায় করেছে পলাশবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্টেট মেরিনা আফরোজ ।

২৩এপ্রিল বৃহস্পতিবার পলাশবাড়ী পৌর শহরের চৌ মাথা মোড়ে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দণ্ডবিধির বিভিন্ন ধারায় ৯’টি পৃথক মামলায় ৩’হাজার ৫’শত টাকা জরিমানা আদায় করেন।

ভ্রাম্যমান আদালতে মাধ্যমে এসব জরিমানা আদায় শেষে নির্বাহী ম্যাজিস্টেট ও সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্নসময়ে সচেতন করা হলেও নানা অজুহাতে এখনো কোন কাজ ছাড়াই লোকজন বের হচ্ছেন। সরকারি আদেশ অমান্য করে এই রোগের সংক্রমণ বৃদ্ধিতে সহায়তা করছেন।

এতো জরিমানা ও আইনি কঠোরতার পরের অযাথা মানুষ নানা ছলে ঘরের বাহিরে আসেছে। মানুষ তার ভালো কেন বুঝছে না । তিনি সকলকে স্বাস্থ্য মন্ত্রনালয়ের নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।

দেখা হয়েছে: 342
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪