|

পলাশবাড়ীর মেডিক্যাল অফিসার ডাঃ শুভ ও ডাঃ জাকিয়া দম্পতি করোনা আক্রান্ত

প্রকাশিতঃ ৩:২৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৫, ২০২০

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃবিশ্ব যখন অসহায় করোনা ভাইরাস কোভিড ১৯ এই মহামারিতে হতভম্ভ ভিতস্ত । আমাদের সকলে দায়-দায়িত্ব পরিবারের প্রতি বেশী হলেও। দেশের প্রতি জনগণের প্রতি বেশী দায় দায়িত্ব পালন কারী সম্মুখযোদ্ধা পুলিশ আর চিকিৎসক । আমরা তাদের কাজের অনেক ভুল ধরি কিন্তু সাফল্য গুলো তুলে ধরতে কৃপনাবোদ্ধ করি এটা একপ্রকার অভ্যাস হয়ে হয়েছে আমাদের অনেকের । যাই হোক দোষ – গুণ,ভালো-মন্দ,সত্য-মিথ্যা সব কিছু তুলে ধরাই প্রকৃত কলম সৈনিকের দায়িত্ব। পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনেকের অনেক দোষ গুণ অভাব অভিযোগ রয়েছে নিত্য নতুন এটা ঠিক আবার এটাও ঠিক সকলের সব চাহিদা পূরণ করার সুযোগ থাকে না সরকারি হাসপাতাল পরিচালনায়। আর এসব না বুঝে শোনে আমরা আমাদের মতো করে ভেবে নানা প্রকার অভিযোগ তুলি এটা আমারদের নাগরিকত্ব বিধান না জানার কারণে এরকম ঘটনা ঘটেই চলছে প্রতিনিয়ত।

যেটি বলতে চেয়েছি আমার দেখা , এই স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত অনেক চিকিৎসকের অনেক ছোট খাটো ভুল চোখে পড়েছে কিন্তু উপজেলায় কর্মরত আমাদের অত্র এলাকার কালুগাড়ী গ্রামের বাসিন্দা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ মোনতাসির মামুন শুভ যিনি করোনা এই মহামারিতে অত্র এলাকার মানুষকে সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি নানা ভাবে চিকিৎসা সেবা চালিয়ে গেছেন পরিবারের টানে কখনো নিজে সরে থাকেননি কোন সময় হোক সেটা রাত কি দিন সকাল কি সন্ধ্যা করোনা এই সময়কালে সম্মুখযোদ্ধা তিনি। দায়িত্ব পালন করাকালে নিজের অজান্তে কখন জানি নিজে স্বস্ত্রীক করোনা আক্রান্ত হয়ে গেছে দুই করোনা সম্মুখযোদ্ধা ডাঃ মোনতাসির মামুন শুভ ও ডাঃ জাকিয়া সুলতানা দম্পতি।

মহামারি করোনা মোকাবিলায় ২ সম্মুখ সাহসী যোদ্ধা ডাঃ মোনতাসির মামুন শুভ এবং তার স্ত্রী ডাঃ জাকিয়া সুলতানা করোনায় আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়ায় বন্ধু বান্ধব আত্মীয় স্বজন সহকর্মীরাসহ উপজেলার সকলেই তাদের সুস্থ্যতায় দোয়া ও প্রার্থনা করেছেন ।

দেখা হয়েছে: 224
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪