|

পাগলা থানা পুলিশের অভিযানে আলোচিত দুই ডাকাত গ্রেফতার

প্রকাশিতঃ ১১:১৭ অপরাহ্ন | মে ১৭, ২০২২

পাগলা থানা পুলিশের অভিযানে আলোচিত দুই ডাকাত গ্রেফতার

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ আলোচিত ইলিয়াস হত্যা মামলা মুলহোতা মুনজু ডাকাত ও লিটন ডাকাতকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। সোমবার রাতে গ্রেফতারী পরোয়ানামুলে অভিযান করে ত্রিমোহনী ও বেলদিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পাগলা থানার ওসি জানান, মনজ্ঞুরুল হক মনজু ডাকাত ও লিটন ডাকাত দীর্ঘদিন ধরে ময়মনসিংহের পাগলা, গাজীপুরের শ্রীপুর, কাপাশিয়া ও আশপাশ এলাকায় ডাকাতি, খুন, অপহরণ ও ধর্ষণের মত জঘণ্য অপরাধ করে আসছে। ডাকাত লিটন পাগলা থানার বেলদিয়া গ্রামের আঃ রশিদের ছেলে।

এছাড়া অপর আসামী লিটন ওরফে রিটন ওরফে লিটন বেপারী পাগলা থানার সুতাচাপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। এর মধ্যে মনজুর নামে পাগলা থানা, ভালুকা থানা, গাজীপুর সদর, শ্রীপুর থানা, কাপাসিয়া থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, খুন, অপহরন, ধর্ষণ, মাদকের মত জঘণ্য অপরাধের ৫টি এবং লিটনের নামে ৭টি মামলা রয়েছে।

পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে থানা এলাকার আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধীদেও গ্রেফতারসহ আদালতের নির্দেশ সঠিকভাবে বাস্তবায়নে পুলিশ কাজ করছে। এ জন্য তিনি এলাকাবাসির সহযোগীতা কামনা করেছেন।

দেখা হয়েছে: 119
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪