|

পাটক্ষেতে অটো চালকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৮:৩৪ অপরাহ্ন | জুন ১০, ২০২১

লাশ

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা মদন উপজেলা কাইটাইল ইউনিয়নে খাগুরিয়া হাওরে পাট ক্ষেতে ১০শে জুন বৃহস্পতিবার দুপুরে অটো চালক যুবকের লাশ পাওয়া যায়।

জানা যায়, মদন পৌরসভার জাহাঙ্গীরপুর গ্রামের শাহালমের ছেলে রিজন রিজন(১৫) গত ০৮ই জুন মঙ্গলবার বাড়ি থেকে অটো নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। কিন্তু সে আর নিজ বাড়িতে না আসায় তাকে খুঁজতে গিয়ে কাইটাইল ইউনিয়নের বটতলা বাজারে ব্যাটারীবিহীন অটোটির সন্ধান মিলে। ছেলেকে না পেয়ে তার বাবা ১০শে জুন সকালে মদন থানায় একটি সাধারণ ডাইরী করেন।

পরে ঐ দিনেই বিকাল ০৪ ঘটিকায় খাগুরিয়া হাই স্কুলের পিছনে পাটক্ষেতে অজ্ঞাত পরিচয়ে যুবকের লাশ পাওয়ার খবর শুনে শাহালম এবং নিহতের মামা আপেল মিয়া ঘটনাস্থলে গিয়ে তার লাশ শনাক্ত করে।

মদন থানার তদন্ত কর্মকর্তা উজ্জ্বল ক্লান্তি সরকার এ প্রতিনিধিকে বলেন, এখন পর্যন্ত বাদী থানায় কোন অভিযোগ করেনি। অভিযোগ তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। যুবকের লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 289
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪