|

নীলফামারীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশিতঃ ৭:১৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ০১, ২০১৯

নীলফামারী প্রতিনিধিঃ বিলের পানিতে নেমে প্রাণ হারিয়েছে দুই শিশু।মর্মান্তিক ঘটনাটি ঘটেছে রোববার(১ সেপ্টেম্বর) দুপুরের দিকে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলা বড়ভিটা ইউনিয়নের আতদরিয়া বিলে।

মৃত দুই শিশুরা হলো একই ইউনিয়নের উত্তর বড়ভিটা বানিয়াপাড়া গ্রামের অনাথ চন্দ্র রায়ের মেয়ে শ্যামলী রানী রায়(১০) ও একই পাড়ার কানু চন্দ্র রায়ের মেয়ে মনিষা রানী রায়(৯)। তারা দুজনে বান্ধবী ও বড় ভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীর ছাত্রী।

বড় ভিটা ইউপি চেয়ারম্যান ফজলার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্কুল বন্ধ থাকায় তারা দুই বান্ধবী মিলে ওই বিলে শাপলাফুল তুলতে গিয়ে বিলের গভীর পানিতে ডুবে যায়।

এলাকাবাসী বিষয়টি বুঝতে পেরে তাদের উদ্ধার করে জলঢাকা হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশু দুইজনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কালাম আজাদ ও কিশোরীগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ। শিশুর মরদেহ দুইটি তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

দেখা হয়েছে: 406
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪