|

পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত ইউপি চেয়ারম্যান ভিপি শহীদ

প্রকাশিতঃ ৪:৫০ অপরাহ্ন | জুন ১৪, ২০২১

পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত ইউপি চেয়ারম্যান ভিপি শহীদ

গৌরীপুর প্রতিনিধিঃ উপজেলার অচিন্তপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি শহিদুল ইসলাম অন্তর (৪৩) আর নেই। তিনি সোমবার (১৪ জুন) ভোর ৫টা ১০মিনিটে হার্ট অ্যাটাকে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে—- রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা রেখে গেছেন।

শহিদুল ইসলাম অন্তর ১৯৯৪ সালে বাংলাদেশ ছাত্রলীগে যুক্ত হয়ে রাজনৈতিক জীবন শুরু করেন। গৌরীপুর সরকারি কলেজে অধ্যয়নকালীন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ছিলেন। ২০০১ সালে কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেন তিনি । ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অচিন্তপুর ইউপি চেয়ারম্যান হিসেবে বিজয়ী হন।

তার স্ত্রীর বড় ভাই মো. মুরাদ হোসেন জানান, শহিদুল ইসলাম ময়মনসিংহের সি. কে ঘোষ রোড ভাড়া ফ্ল্যাটে ভোর ৪টা ৪৫মিনিটে বিছানায় অচেতন অবস্থায় ছিলেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর ৫.১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হার্ট এ্যাটাকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। প্রথম জানাযা সরকারি কলেজ ঈদগাহ মাঠে সকাল সাড়ে ১১টায় ও দ্বিতীয় জানাযা লংকাখোলা উচ্চ বিদ্যালয় মাঠে ২টা ৩০মিনিটে অনুষ্ঠিত হয়। তাকে লংক্ষাখোলা গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

শহিদুল ইসলামের মৃত্যুতে গৌরীপুর থেকে নির্বাচিত বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ডা. হেলাল উদ্দিন আহাম্মদ ও গৌরীপুর প্রেসক্লাবের আহবায়ক ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার শোক প্রকাশ করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

দেখা হয়েছে: 171
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪