|

পুঠিয়ায় বিরোধপূর্ণ জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

প্রকাশিতঃ ৬:১৯ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

পুঠিয়ায় বিরোধপূর্ণ জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় বিরোধপূর্ণ জমি দখল করে বাড়ি নির্মাণের অভিযোগ করেছেন পৈত্রিক সূত্রে জমির মালিক ইউসুফ আলী। ঘটনাটি ঘটেছে উপজেলার বানেশ্বর ইউনিয়নের জরমডাঙ্গা গ্রামে। ইউসুফ আলী একই গ্রামের মৃত আঃ মোতালেবের ছেলে।

অভিযুক্তরা ইউসুফ আলীর চাচা মৃত ময়েজ উদ্দিনের ছেলে, মোজাফফর হোসেন, মজিবুর ও আবু বক্কর।

ভুক্তভোগী ইউসুফ আলী জানান, গত ২০১৩ সালে তার চাচাদের সাথে জমিজমার বিরোধ নিয়ে রাজশাহীর অতিরিক্ত ম্যাজিস্টেড আদালতে মামলা দয়ের করা হয়। সেই মামলা বর্তমানে চলমান রয়েছে। গত জুলাই মাসে ৭ তারিখে সকাল ৬টার সময় অভিযুক্ত তার তিন চাচাসহ একই গ্রামের ৬ থেকে ৭ জন বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসহ রিরোধপূর্ণ জমিজমার আমবাগান, পুকুর দখল করে নেয়।

সে সময় তারা তার বাগানের আম ও পুকুরের মাছ লুট করে এবং সেখানে দালান বাড়ি নির্মাণের কাজ শুরু করে। এতে বাধা দিতে গেলে তারা তাকে দেশীয় অস্ত্র দিয়ে খুন জখম করার হুমকি দেয়। সেসময় সে নিরুপায় হয়ে ফিরে আসে। বিষয়টি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা তাকে আইনের আশ্রয় নিতে বলে। পরে গত শুক্রবার ইউসুফ আলী পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

এবিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাকিল উদ্দীন আহম্মেদ জানান, আমি বেশ কয়েক বার পুলিশ পাঠিয়ে তাদেরকে আটকের চেষ্টা চালাই। বিরোধপূর্ণ এলাকায় তাদেরকে পাওয়া যায়নি। আদালত চাইলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহন করবো।

দেখা হয়েছে: 554
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪