|

পুঠিয়ায় স্ত্রীর মর্যাদার দাবিতে কথিত স্বামীর বাড়িতে অনশন

প্রকাশিতঃ ৭:২২ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৮

অনশন

মোঃ মারসিফুল ইসলাম(সুইট), পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ায় স্ত্রীর মর্যাদার দাবিতে কথিত স্বামীর বাড়িতে অনশন শুরু করেছে রিতা রাণী (১৯) নামের এক কলেজ ছাত্রী। গত দুইদিন যাবত সে অনশন করছে বলে জানাগেছে। রবিবার (২৯ জুলাই) বিকাল রিতা রাণী পুঠিয়া পৌরসভার ঝলমলিয়া ওয়ার্ডের পালপাড়া এলাকার অনিল পালের বাড়িতে অনশন শুরু করে।

রিতা রাণী পুঠিয়া পৌরসভার কাঁঠালবাড়ীয়া ওয়ার্ডের মৃত বসন্ত প্রামাণিকের মেয়ে। ভুক্তভোগি রিতা রাণী জানান, কয়েক বছর আগে অনিল পালের ছেলে নিখিল পালের সাথে আমার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সুবাদে আমরা গোপনে রাজশাহী কালিবাড়ী মন্দিরে বিয়ে করি। এরপর আমরা স্বামী-স্ত্রী হিসাবে বিভিন্ন স্থানে বসবাস করে আসছি। সম্প্রতি স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি নিখিল পাল আমাদের বিয়ে অস্বীকার করে আবার অন্যত্র বিয়ে ঠিক করছে।

গত কয়েক দিন ধরে বিষয়টি আমি স্থানীয় জন প্রতিনিধিদেরকে জানিয়েছি। কিন্তু তারা কেউ আমাকে কোনো প্রকার সাহায্য করেনি। তাই বাধ্য হয়ে আমি স্ত্রীর মর্যাদার দাবিতে নিখিলের বাড়িতে অনশন করছি।

নিখিল পাল বিয়ের বিষয়টি অস্বীকার করে বলেন, তার সাথে আমার আগে থেকে চিনা জানা ছিলো। তবে আমার সাথে তার প্রেম বা বিয়ে কোনো কিছুর হয়নি। দির্ঘ দিন থেকে আমাকে ফাঁসাতে সে বিভিন্ন ষড়যন্ত্র করেছে।

এবিষয়ে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মদ জানান, বিষয়টি জানার পর আমি ওই মেয়ে এবং ছেলেকে থানায় নিয়ে এসেছি। দুই পরিবারকে ডেকেছি, তাদের মধ্যে সমোঝতা না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 604
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪