|

পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে মহাসড়কের দুইধারে ঝোপঝাড় পরিচ্ছন্ন অভিযান

প্রকাশিতঃ ৯:৫৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৯

পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে মহাসড়কের দুইধারে ঝোপঝাড়পরিচ্ছন্ন অভিযান

মোঃমারসিফুলইসলাম(সুইট) পুঠিয়াপ্রতিনিধিঃ পুঠিয়া পৌরসভার উদ্দ্যোগে মহাসকের দুই ধারে ঝোপঝাড় পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার সকালে এ কার্যক্রমের উদ্বোধন করেন পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি।

সে সময় পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে পুঠিয়া ইসলামিয়া মহিলা কলেজ পর্যন্ত ঢাকা-রাজশাহী মহাসড়কের দুই পার্শ্বে ঝোপঝাড়া পরিস্কার কেটে পরিস্কার পরিচ্ছন্ন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন পুঠিয়া পৌরসভার সহকারী প্রকৌশলী আবু সাইদ মোঃ শহিদুল ইসলাম, পুঠিয়া পৌরসভার কৃষ্ণপুর ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল চৌধুরীসহ পৌরসভার অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

এ বিষয়ে পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবি বলেন, সারাদেশের ন্যায় পুঠিয়া পৌরসভায় ডেঙ্গু নিধন অভিযানের অংশ হিসেবে পুঠিয়া পৌরসভার প্রতিটি ওয়ার্ডে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচানা করা সিদ্ধান্ত গ্রহন করা হয়। এর প্রেক্ষিতে এখন পুঠিয়া পৌরসভার ফকির পাড়া ঢালান থেকে শুরু করে ঝলমলিয়াহাটে পর্যন্ত মহাসড়কের দুইপার্শ্বে বেড়ে ওঠা ঝোপঝাড় কেটে পরিস্কার পরিচ্ছন্ন করা হবে। পর্যায়ক্রমে পৌরসভার প্রতিটি ওয়ার্ডে সড়কের দুইপার্শ্বের দুইধার পরিস্কার পরিচ্ছন্ন করা হবে। এছাড়াও এ কার্যক্রম অব্যহৃত থাকবে বলে তিনি জানান।

দেখা হয়েছে: 454
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪