|

তানোরে গলায় ফাঁসদিয়ে পুলিশের স্ত্রীর আত্মহত্যা

প্রকাশিতঃ ৯:০৪ অপরাহ্ন | জুন ২২, ২০১৮

আত্মহত্যা

সাইদ সাজু , তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোর থানার মুনশি’র দায়িত্বরত পুলিশ (কনষ্ট্রেবল) এরশাদ আলীর স্ত্রী মাহাফুজা আকতার পলি (৩২) ২ কন্যা সন্তানের জননী নিজ বাড়িতে গলাই উড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টা থেকে সকাল ৮টার যেকোন সময় তানোর সদর গ্রামের কছিম উদ্দিনের ভাড়া নেয়া বাড়ির নিজ ঘরে গলাই উড়না দিয়ে ফাঁস লাগিয়ে জানালার গ্রীরিলের সাথে এ আত্মহত্যার ঘটনা ঘটে। আজ শুক্রবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। এঘটনায় তানোর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মামলার রিবরন, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, বগুড়া জেলার শেরপুর উপজেলার জৈনক ব্যাক্তির কন্যার সাথে একই জেলার ধুনট উপজেলার পুলিশ কনষ্টেবল এরশাদের বিয়ে হয়। বর্তমানে তাদের ২কন্যা সন্তান রয়েছে এর মধ্যে ১জন ৬ষ্ঠশ্রেনীর ছাত্রী অপর জনের বয়স ৫বছর। ছোট মেয়র জন্মের পর থেকে এরশাদের স্ত্রী মানসিক রোগে ভুগছিলেন। প্রায় সময় দরজা জানালা বন্ধ করে হাতে হাসুয়াসহ ছোট মেয়েকে নিয়ে রাতে আলাদা ঘরে ঘুমাতো পলি। আর বড় মেয়েকে নিয়ে এরশাদ অন্য ঘরে ঘুমাতো।

আজ শুক্রবার সকালে এরশাদ আলী তার স্ত্রীর ঘরে তাকে ডাকতে গিয়ে দেখেন তার স্ত্রী গলায় উড়না পেঁচিয়ে গ্রীরীলের সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 794
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪