|

পুলিশ দেখে লুঙ্গি ফেলে পালালেন ইউপি সদস্য

প্রকাশিতঃ ১১:১৮ অপরাহ্ন | অক্টোবর ২১, ২০২১

পুলিশ দেখে লুঙ্গি ফেলে পালালেন ইউপি সদস্য

ডেস্ক রিপোর্ট: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি চাল চুরি করে নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরা পড়ে পরনের লুঙ্গি ফেলে পালিয়েছেন উল্লাপাড়া সদর ইউপির ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি।

বুধবার (২০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কের ওয়াপদা মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, বড়হর ইউনিয়ন থেকে রাতের আঁধারে হতদরিদ্রদের জন্য দেওয়া সরকারি চাল অটোভ্যানে করে চুরি করে নিয়ে যাচ্ছিলেন ইউপি সদস্য ও চাল বিতরণের ডিলার শফিকুল ইসলাম শফি। খবর পেয়ে স্থানীয় দুজন গণমাধ্যমকর্মী ভ্যানটি আটকে রেখে পুলিশে খবর দেন।

এ সময় ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি স্থানীয় জনতার তোপের মুখে পড়েন। পরে ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে ইউপি সদস্য শফিকুল ইসলাম শফি জনসম্মুখে পরনের লুঙ্গি ফেলে দৌড়ে পালিয়ে যান।

এসময় ঘটনাস্থল থেকে পুলিশ ৫০০ কেজি সরকারি চাল ও পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির লুঙ্গি ও জুতা উদ্ধার করে থানায় নিয়ে আসে।

উল্লাপাড়া মডেল থানার ওসি হুমায়ন কবির বলেন, সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশ গিয়ে সরকারি চাল এবং পালিয়ে যাওয়া শফিকুল ইসলাম শফির পরনের লুঙ্গি ও জুতা উদ্ধার করেছে।

তিনি আরো বলেন, উপজেলা খাদ্য কর্মকর্তাকে খবর দেওয়া হয়েছে। তারা এসে লিখিত অভিযোগ করলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 187
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪