|

পূর্বধলায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

প্রকাশিতঃ ১১:২৬ অপরাহ্ন | ডিসেম্বর ১২, ২০১৯

পূর্বধলায় ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ “সত্য মিথ্যা যাচাই আগে, ইন্টারনেটে শেয়ার পরে”’ এই শ্লোগানকে সামনে রেখে নেত্রকোনার পূর্বধলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) উপজেলা পরিষদ প্রাঙ্গনে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, কুইজ, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সামনে গিয়ে এসে শেষ হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুমের নেতৃত্বে র‌্যালিতে অংশগ্রহণ করেন, উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ফৌজিয়া নাজনীন, ময়মনসিংহ বিভাগীয় পরিসংখ্যান কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান, নির্বাচন অফিসার মোঃ ফরিদ উদ্দিন আহম্মদ, পল্লী উন্নয়ন কর্মকর্তা শেখ মোঃ মহসিন, জেলা পরিষদ সদস্য মাজহারুল ইসলাম রানা, সমাজসেবা কর্মকর্তা মোঃ সাইফুল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা কানু লাল চাকী ও সহকারি শিক্ষা অফিসার মোঃ শাহিন মিয়া। এছাড়া বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দরা অংশগ্রহণ করেন।

কুইজ প্রতিযোগিতায় প্রথম বিজয়ী জগৎমনি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ আরিফুজ্জামান, দ্বিতীয় হয়েছে একই বিদ্যালয়ের শিক্ষার্থী আতিক রাহী খান ও তৃতীয় হয়েছে মাহমুদুল হাসান খান আবির।

চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীরা হলো মিডিয়া আইডিয়াল স্কুলের শিক্ষার্থী তাওসিন হাবিব উষা, দ্বিতীয় হয়েছে একই স্কুলের নাহারে জুবাইদা নাফিয়া ও তৃতীয় সাইফ উদ্দিন সাওদা দিশা। পরে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 488
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪