|

পূর্বধলায় ধানের মূল্য বৃদ্ধির দাবিতে মানববন্ধন

প্রকাশিতঃ ৫:৪০ অপরাহ্ন | মে ২০, ২০১৯

পূর্বধলায় ধানের মূল্য বৃদ্ধির দাবিতে মানববন্ধন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ ধানের মূল্য বৃদ্ধিসহ সরকারকে কৃষকের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান কেনার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন নেত্রকোনার পূর্বধলা উপজেলার কৃষকবৃন্দ। সোমবার (২০ মে) উপজেলা পরিষদের সামনে এই  মানববন্ধন পালন করা হয়।

মানববন্ধনে কৃষকেরা তাদের কাছ থেকে ন্যায্য মূল্যে ধান কেনার দাবি জানিয়ে বলেন, কৃষক ন্যায্য মূল্য না পেয়ে হতাশায় ভোগছে। মণ প্রতি ২০০ টাকা ক্ষতিতে ধান বিক্রি করতে হচ্ছে কৃষকদের। ফলে পরিবার নিয়ে অসহায় জীবন-যাপন করতে হচ্ছে তাদের। অথচ তারা আমাদের অন্নের যোগানদাতা।

এ সময় রুমন তালুকদার বলেন, একজন সচেতন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ও একজন কৃষকের সন্তান হিসেবে আজকের এই প্রতিবাদ। কৃষকেরা ন্যায্য মূল্য পাচ্ছেন না। তাই আমরা সরকারের নিকট দাবি জানাচ্ছি সুষ্ঠু নীতিমালার মাধ্যমে ন্যায্য মূল্যে সরাসরি কৃষকের কাছ থেকে ধান সংগ্রহ করার জন্য।কৃষক মতিউর রহমান বলেন, আমরা চাই, সরকার সুষ্ঠু নীতিমালা করে কৃষকের নিকট থেকে ন্যায্য মূল্যে ধান কিনতে বাধ্য করুক ব্যবসায়ীদের।

দেখা হয়েছে: 442
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪