|

পূর্বধলায় মেডিকেল ছাত্রীর উপর হামলা, থানায় মামলা

প্রকাশিতঃ ৮:৫৪ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০২১

পূর্বধলায় মেডিকেল ছাত্রীর উপর হামলা, থানায় মামলা

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় জমিজমা সংক্রান্ত পারিবারিক কলহের জের ধরে সাদিয়া শারমিন (২০) নামের এক মেডিকেল ছাত্রীর উপর হামলার অভিযোগ উঠছে বিবাদী আপন চাচা আব্দুল আজিজ খান, চাচাত ভাই জুয়েল খান, সুহেল খান ও খান মোহাম্মদের উপর।

সাদিয়া উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের মোঃ কামাল খানের মেয়ে এবং ময়মনসিংহ মেডিকেল কলেজের ২য় বর্ষের ছাত্রী।

অভিযোগ ও পুলিশ সূত্রে জানা গেছে, সাদিয়ার বাবা ও চাচা মিলে ২০১৫ সালে নেত্রকোণার ত্রিমোহনী বাজারে একটি অটো রাইস মিল ক্রয় করেন। রাইস মিলের জায়গা-জমি নিয়ে পূর্ব শত্রুতা ও পারিবারিক কলহের জের ধরে গত ১৪ এপ্রিল রাতে সাদিয়াসহ তার পরিবারের উপর হামলা করেন বিবাদীরা।

পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ১৬ এপ্রিল কামাল হোসেন বাদী হয়ে ৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬/১১৪ ধারায় পূর্বধলা থানায় একটি মামলা (মামলা নং ১৯) দায়ের করেন।

পূর্বধলা থানার ওসি মুহাম্মদ শিবিরুল ইসলাম জানান, এ বিষয়ে অভিযোগের ভিত্তিতে পূর্বধলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আহত সাদিয়ার ভাই রাতুন খান লিমন জানান, আমার চাচা ও চাচাত ভাইয়েরা মিলে আমাদের উপর হামলা করেছেন। লক ডাউনে আমার বোন বাড়িতে আসলে তাকে মাথায় আঘাত করে জখম করেছে। মামলা তুলে নিতে নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিয়ে যাচ্ছেন। এ বিষয়ে বিবাদীদের সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি।

দেখা হয়েছে: 237
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪