|

পূর্বধলায় মৎস্যজীবি সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

প্রকাশিতঃ ৩:৫৫ অপরাহ্ন | ডিসেম্বর ০৭, ২০১৯

পূর্বধলায় মৎস্যজীবি সমবায় সমিতির নির্বাচন সম্পন্ন

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলায় গোজাখালিকান্দা স্বাবলম্বী মৎস্যজীবি সমবায় সমিতির লিঃ এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। শনিবার (৭ ডিসেম্বর) সকাল ১০টা থেকে শুরু হয়ে বেলা ১২টা পর্যন্ত বিরতিহীনভাবে উপজেলার গোজাখালিকান্দা স্বাবলম্বী মৎস্যজীবি সমবায় সমিতির কার্যালয়ে এ নির্বাচন সম্পন্ন হয়।

নির্বাচনে ৩১ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে মো. আব্দুল হাকিম (ছাতা প্রতীকে) সভাপতি পদে ১৮ ভোট, হুসেন আলী (মাছ) সাধারণ সম্পাদক পদে ১৬ ভোট ও আব্দুর রহমান (মোরগ) কোষাধ্যক্ষ পদে ১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা করেন, একটি বাড়ি একটি খামারের সমন্বয়ক মাহমুদুল হাসান, উপ সহকারি কৃষি কর্মকর্তা মোহাম্মদ রফিকুল ইসলাম খান সবুজ এরং সমবায় অফিসের অফিস সহকারী মানিক চন্দ্র।

উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম ও উপজেলা সমবায় অফিসার মোঃ উছমান গণি নির্বাচন পরিদর্শন করেছেন। উপজেলা নির্বাহী অফিসার জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। কোন রকম বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

দেখা হয়েছে: 501
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪