|

ময়মনসিংহে পৌরসভার আওতায় হচ্ছে ইউনিয়ন পরিষদের কর্মসূচীর কাজ

প্রকাশিতঃ ৯:২৭ অপরাহ্ন | জানুয়ারী ২৯, ২০২০

ময়মনসিংহে পৌরসভার আওতায় হচ্ছে ইউনিয়ন পরিষদের কর্মসূচীর কাজ

মোশাররফ হোসেন শুভ, ময়মনসিংহঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় পৌর ৬নং ওয়ার্ডের তোতা মিয়ার শেষ সম্বল জমিটুকুর উপর বসতবাড়ী নির্মান করিয়া দীর্ঘ দিন যাবৎ ভোগ দখল করে আসছে।

রবিবার সকাল ১০ টায় ৭নং বাকতা ইউনিয়নের চেয়ারম্যান মাখন ও তার সন্ত্রাসী বাহিনী নিয়া ব্যাকু দিয়ে স্বত্ব দখলীয় বসতবাড়ীর উঠানের উপর দিয়ে গাছপালা উপড়িয়ে ফেলে ইউনিয়ন পরিষদের কাচা রাস্তা নির্মান কাজ শুরু করেন।

এ ব্যাপারে তোতা মিয়া ময়নসিংহ জেলা প্রশাসক বরাবর একটি অভিযোগ করেন। তিনি অভিযোগে প্রকাশ করেন রাস্তা নির্মানের পূর্বে কোন অবগত করা হয়নি। কোন প্রকার নোটিশ প্রদান করা হয়নি। তোতা মিয়ার বসতবাড়ীর গাছ কাটিয়া ও জমি দখল করে অনুমান ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে। এ নিয়ে পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর কে জানালেও কেন ব্যবস্থা গ্রহন করেনি।

এব্যাপারে মাখন চেয়ারম্যানের সাথে কথা বললে তিনি বলেন, ঈদ গা মাঠে যাওয়ার জান্য এই রাস্তা নির্মান করা হয়েছে। আমি পৌর মেয়রের অনুমতি নিয়েই করেছি। আপনি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারোয়ারের সাথে ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতিকে জিজ্ঞাসা করে দেখেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক সারোয়ার বলেন, আমি বিষয়টি অবগত নই। আমার কাছে কেউ এই ব্যাপারে অভিযোগ করেনি। কিন্তু আপনি বললে আমি সরেজমিনে গিয়ে দেখব।

এ ব্যাপারে ফুলবাড়ীয়া পৌর মেয়রের সাথে কথা বলার জন্য বারবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি। পরে ম্যাসেজ করলেও তিনি ফোন বেক করেননি।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪