|

পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইতে ওয়ার্ডে ওয়ার্ডে ময়না

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | জানুয়ারী ২২, ২০২১

পৌর নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইতে ওয়ার্ডে ওয়ার্ডে ময়না

সারোয়ার হোসেনঃ আসন্ন ৩০ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আমির হোসেন আমিনের পক্ষে নৌকা মার্কায় ভোট চেয়ে মুন্ডুমালা পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে জনগণের দোরগোড়ায় ভোট চাচ্ছেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

বৃহস্পতিবার (২১জানুয়ারী) বিকেল থেকে রাত পর্যন্ত মুন্ডুমালা পৌরসভার ২,৬,৭,৮ নং ওয়ার্ডে ৩০জানুয়ারী নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে নৌকা মার্কায় ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা করেছেন উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না। এসময় উপস্থিত জনসাধারণের উদ্দেশ্য তিনি বলেন, আপনাদের অবহেলিত মুন্ডুমালা পৌরবাসীর জীবন মানোন্নয়নে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আমির হোসেন আমিনকে ভোট দিন।

এছাড়াও চেয়ারম্যান লুুৎফর হায়দার ময়না মুন্ডুমালা পৌর বাসীর কাছে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কাজকর্ম তুলে ধরে আরো বলেন, এমপি ওমর ফারুক চৌধুরী মুন্ডুমালা পৌরসভার উন্নয়নে আওয়ামী লীগের মেয়র হিসেবে গোলাম রাব্বানীকে মনোনয়ন দিয়ে মেয়র নির্বাচিত করলেও রাব্বানী মেয়র নির্বাচিত হওয়ার পরপরি এমপি বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে পৌর বাসীর উন্নয়ন না করে নিজের আখের গোছাতে ব্যস্ত হয়ে পড়েন।

যার ফলে সরকার দলীয় মেয়র হলেও পৌরবাসীর উন্নয়নে ব্যর্থ হয়েছেন মেয়র গোলাম রাব্বানী। তবে মেয়র গোলাম রাব্বানী পৌরবাসীর উন্নয়ন করতে না পারলেও তার উন্নয়ন ঠিক হয়েছে। যার জন্য মেয়রের ভোট না করে সে এমপি হওয়ার ক্ষোয়াব দেখছেন। তাই তাদের কোন মিথ্যা প্রতিশ্রুতির জালে না পড়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আমির হোসেন আমুকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের উন্নয়ন করার জন্য তাকে সুযোগ দিন বলে মুন্ডুমালা পৌরবাসীর উদ্দেশ্যে বলেন তিনি।

দেখা হয়েছে: 319
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪