|

গংগাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৯:৫১ অপরাহ্ন | মে ০৭, ২০২০

গংগাচড়ায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

গংগাচড়া (রংপুর) প্রতিনিধিঃ রংপুরের গঙ্গাচড়া উপজেলার ৩নং বড়বিল ইউনিয়ন পরিষদের ৮ নং ইউপি সদস্যের বিরুদ্ধে গত ৬ই মে ২০২০ তারিখে বিভিন্ন পত্রিকায় “কর্মহীনদের সহায়তা কার্ড বিতরণে দুর্নীতি, ইউপি সদস্যকে গণধোলাই” ও “গঙ্গাচড়ায় ইউপি সদস্য গণধোলাইয়ের শিকার” এই শিরোনামে সংবাদ প্রকাশিত হওয়ায় কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হওয়ায় সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন ৮ নং ইউপি সদস্য মোঃ আবুল হোসেন খোকন।

আজ ৭ই মে বৃহস্পতিবার দুপুরে তিনি নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলন করেন ওই প্রতিবাদ জানিয়েছেন।

স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলনে ইউপি সদস্য মোঃ আবুল হোসেন খোকন তার বিরুদ্ধে প্রকাশিত অনিয়ম, দুর্নীতি, কর্মকান্ডের সংবাদটি সম্পূর্ন ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত বলে দাবি করে এক লিখিত বক্তব্য পাঠ করেন।

কর্মহীনদের সহায়তা কার্ড বিতরন ও লাঞ্চিত করার বিষয়ে তিনি বলেন, গত সোমবার দুপুরে স্হানীয় নগরবন্দ গ্রামের ইব্রাহিম মিয়া আমাকে কৌশলে নিয়ে যায়।

এ সময় আমাকে দেখে ত্রাণের আশায় লোকজন ছুটে আসে। কর্মহীনদের সহায়তা কার্ড এর জন্য অনেকে আমাকে ঘিরে ধরে এমন সময় কিছু অশৃংখল লোকজন পুর্ব পরিকল্পিত ভাবে আমাকে লাঞ্চিত করার জন্য এগিয়ে আসে।

উপায় না পেয়ে এবং পরিস্থিতি সামাল দিতে আমি থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনা স্থলে আসে এবং আমি তাদের সাথে ইউনিয়ন পরিষদে চলে আসি। আমি রেশন কার্ডের জন্য কারো কাছে কোন টাকা গ্রহণ করি নাই।

তিনি আরও বলেন, একটি স্বার্থন্বেষী মহল, দীর্ঘদিন ধরেই আমার ক্ষতি করার চেষ্টা করছে এবং স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন পত্রিকার সাংবাদিক ভাইদের মিথ্যে তথ্য দিয়ে সংবাদ প্রকাশের মাধ্যমে আমার ও ইউনিয়ন পরিষদের সুনাম ক্ষুন্য করার চেষ্টায় লিপ্ত। তাই তারা বিভিন্ন সময়ে আমাকে জড়িয়ে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত খবর ইতিপুর্বে প্রকাশ করেছে এবং গত ০৬/০৫/২০২০ বুধবার ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে তাই আমি উক্ত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

দেখা হয়েছে: 706
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪