|

তরুণ প্রজন্মকে মাদকমুক্ত করতে হেল্পপ্লাস কাজ করে যাচ্ছে: মেয়র টিটু

প্রকাশিতঃ ৩:৫১ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৯, ২০১৯

তরুণ প্রজন্মকে মাদকমুক্ত করতে হেল্পপ্লাস কাজ করে যাচ্ছে: মেয়র টিটু

অনিক কুমার নন্দী,ময়মনসিংহঃ নগরীর ময়মনসিংহ উচ্চ বিদ্যালয়ে হেল্পপ্লাস ময়মনসিংহ নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন মসিক এবং বিশ্ব সাহিত্য কেন্দ্র ময়মনসিংহ ইউনিট এর সহযোগীতায় তরুণ প্রজন্মকে নতুন আঙ্গিকে বাংলা ও এর ইতিহাস সম্পর্কে ধারণা দিতে বাংলাদেশ, মুক্তিযুদ্ধ, নদী এবং প্রকৃতি বিষয়ক কুইজ প্রতিযোগিতার আয়োজন করে।

গতকাল (রবিবার) প্রতিযোগীতায় অংশগ্রহণকারীদের মধ্যে ৭৫জন শিক্ষার্থীদেরকে পুরষ্কৃত করে। তাদের পুরষ্কারেও ছিল ভিন্নতা, পুরুষ্কার হিসেবে শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয় বিভিন্ন প্রজাতের ঔষধি, ফলজ, ফুল গাছ সহ শিক্ষা উপকরণ। প্রথম পুরুষ্কার হিসেবে ঔষধী গাছের চারা হাতে পেয়ে অন্যদের মতো দশম শ্রেণির মেধাবী ছাত্রী নিশি-ও চায় এই গাছ লাগিয়ে একটি সবুজ পরিবেশ গড়ে তুলতে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু।
তিনি তরুণদের উজ্জীবিত করতে হেল্পপ্লাসের এই কর্মসূচির প্রশংসা করেন এবং বলেন, হেল্পপ্লাস ময়মনসিংহ তরুণ প্রজন্মকে মাদকমুক্ত করতে এবং তরুণ-তরুণীদের ভাল একজন মানুষ হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাচ্ছে।

উক্ত প্রতিযোগীতায় আরো উপস্থিত ছিলেন কবি, ছড়াকার ও সুশাসনের জন্য নাগরিক (সুজন) ময়মনসিংহ মহানগর শাখার সাধারণ সম্পাদক জনাব মোঃ আলী ইউসুফ, বিডি ক্লিন ময়মনসিংহ শাখার বিভাগীয় সমন্বয়ক অ্যাডভোকেট মতিউর রহমান ফয়সাল এবং ময়মনসিংহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুজাফর হোসেন প্রমুখ।

প্রধান শিক্ষক বলেন, হেল্পপ্লাস ময়মনসিংহের কর্মকান্ড অত্যন্ত প্রশংসনীয়। এই কুইজ প্রতিযোগীতার মাধ্যমে শিক্ষার্থীরা সহজেই তাদের জ্ঞান অন্বেষণ করতে সক্ষম হবে। এই কর্মসূচিটিময়মনসিংহের প্রত্যেকটি স্কুল-কলেজেহওয়া উচিৎ।

হেল্পপ্লাস ময়মনসিংহের সাধারণ সম্পাদক জনাব মোঃ আশিকুর রহমান রহমান রাজু বলেন, হেল্পপ্লাস ময়মনসিংহ নগরীর সকল তরুণ প্রজন্মের কাছে একটি আইডল হিসেবে চিহ্নিত হবেএবং তিনি তরুণ প্রজন্মকে সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করতে বিশেষ আহ্বান জানান।

দেখা হয়েছে: 722
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪