|

প্রতিবন্ধী কিশোরকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা

প্রকাশিতঃ ৫:২২ অপরাহ্ন | মে ১২, ২০২২

প্রতিবন্ধী কিশোরকে বলাৎকারের অভিযোগে থানায় মামলা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক প্রতিবন্ধী কিশোরকে (১৭) বলাৎকারের অভিযোগে আব্দুল রহিম মিয়া (৫৫) নামে এক পল্লী চিকিৎসকের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বৃহস্পতিবার ভিকটিমের বাবা বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেন, ঈশ্বরগঞ্জ থানার ওসি পিএসএম মোস্তাছিনুর রহমান।

মামলার এজহার ও পারিবারিক সূত্রে জানা যায়, অভিযুক্ত আব্দুল রহিম মিয়ার বাড়ি উপজেলার বড়হিত ইউনিয়নের পুরাহাতা গ্রামে। সে বড়হিত ইউনিয়নের সূর্য্যারবাজারে ওষুধের ফার্মেসী রয়েছে। ভিকটমের বাড়ি পাশ্ববর্তী গ্রাম ও পাশাপাশি বাড়ি হওয়ার বিভিন্ন সময় ভিকটিমকে কু প্রস্তাব দিতো। একপর্যায়ে ওই কিশোরকে বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে তাঁর নিজের বাড়িতে নিয়ে বলাৎকার করে আব্দুর রহিম। এরপর ওই কিশোর শারীরিকভাবে অসুস্থ ও মানসিকভাবে ভেঙে পড়লে পরিবারের লোকজনের কাছে সে বলাৎকারের কথা জানায়।

এ বিষয়ে ভুক্তভোগী কিশোরের বাবা বলেন, আমার ছেলেটা শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী। আব্দুর রহিম আমার সহজ-সরল প্রকৃতির ছেলেটাকে বিভিন্ন লোভ-লালসা দেখিয়ে একাধিকবার বলাৎকার করে। আমি এর কঠিন শাস্তি চাই।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পিএসএম মোস্তাছিনুর রহমান বলেন, বলাৎকারের ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আসামি পলাতক রয়েছে। আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 189
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪