|

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি: প্রতিবাদে রাজপথে যুবলীগ

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | জুন ০৫, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি : প্রতিবাদে রাজপথে যুবলীগ

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা ও কটূক্তি প্রতিবাদে লক্ষ্মীপুরে ঘন্টাব্যাপী বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে যুবলীগের বিপুলসংখ্যক নেতাকর্মী। এসময় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগানে বলেন, শেখ হাসিনার রাজপথ রাখিব নিরাপদ। কোনো অপশক্তি আওয়ামী লীগ সরকারকে দমিয়ে রাখতে পারবে না।

শনিবার (৪ জুন) বেলা ১১টার দিকে জেলা শহরের ইটেরপোল এলাকা থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাসষ্ট্যান্ড এলাকায় এসে প্রতিবাদ সভায় মিলিত হয়।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মো: বায়েজীদ ভূঁইয়ার ব্যক্তিগত উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।

বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি, যুবদল ও মহিলা দলের কটূক্তি ও হত্যার হুমকির বিচার দাবি করেন বক্তারা। এসময় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে সকল নেতাকর্মীদের মাঠে থাকার আহবান জানান তারা।

দেখা হয়েছে: 115
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪