|

‘প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’

প্রকাশিতঃ ১০:০৯ অপরাহ্ন | মে ২৭, ২০১৯

‘প্রধানমন্ত্রীর স্বপ্ন পূরণে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’

নিজস্ব প্রতিনিধিঃ শহরের একমাত্র উচ্চ শিক্ষার কেন্দ্রস্থল ‘কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র সিএসই ডিপার্টমেন্টের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৬ মে রবিবার কক্সবাজার শহরের কলাতলি বিচ সংলগ্ন ‘স্যান্ডিবিচ’ রেস্টুরেন্টে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

এতে সিএসই বিভাগের বিভাগীয় প্রধান মুশাররফ হোসেন এর সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি লায়ন মোঃ মুজিবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন,‘সিএসই বিভাগটি কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সবচেয়ে সম্ভাবনাময় একটি বিভাগ কারণ মাননীয় প্রধানমন্ত্রী চান পুরো বাংলাদেশ ডিজিটাল সুযোগ সুবিধার আওতায় আসুক।

প্রধানমন্ত্রীর এই স্বপ্ন পূরণে কাজ করছে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি। ফলে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং পড়ার গুরুত্ব অপরিসীম। এজন্য শিক্ষাখাতে পিছিয়ে পড়া পুরা জেলার শিক্ষার্থীদের সিএসই নিয়ে পড়ার সুযোগ রয়েছে পর্যটন নগরীর একমাত্র বিশ্ববিদ্যালয় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে।’

তাছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রাস্টি বোর্ডের সদস্য মাহবুবা সুলতানা শিউলী, কক্সবাজার পলিটেকনিক ইন্সটিটিউট এর অধ্যক্ষ ও পরীক্ষা নিয়ন্ত্রক এএসএম সাইফুর রহমান ও পরিচালক অর্থ আবদুস সবুর, ভারপ্রাপ্ত রেজিস্ট্রার খন্দকার এহসান হাবিব। ইফতারের প্রারম্ভে ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান বেলাল নূর আজিজী ইফতার মাহফিলে মোনাজাত সম্পন্ন করেন।

এতে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের সম্মানিত বিভাগীয় প্রধানগণ ও শিক্ষকবৃন্দ সহ সিএসসি ডিপার্টমেন্টের শিক্ষার্থীরা। সিএসসি ডিপার্টমেন্টের বিভিন্ন শিক্ষার্থীদের আন্তরিক প্রচেষ্টায় এই ইফতার মাহফিল অত্যন্ত সুশৃঙ্খলভাবে অনুষ্ঠিত হয়।

দেখা হয়েছে: 460
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪