|

শরীয়তপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ন | এপ্রিল ১৭, ২০২১

শরীয়তপুরে প্রবাসীকে কুপিয়ে হত্যা

মো. মহসিন রেজা, শরীয়তপুরঃ শরীয়তপুর সদর উপজেলার শৌলপাড়া ইউনিয়নের গয়ঘর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে সেকেন্দার খলিফার ছেলে প্রবাসী দাদন খলিফা (৩০) কে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

১৫ এপ্রিল বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গয়ঘর খলিফাকান্দি নুরুল হক খলিফার বাড়ির মসজিদের সামনে থেকে ধরে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে চলে যায় সন্ত্রাসীরা।

গুরুতর আহতাবস্থায় তাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে আহত দাদনের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করে চিকিৎসক, ঢাকা নেয়ার পথে পোস্তগোলায় শুক্রবার মৃত্যু হয় প্রবাসী দাদন খলিফার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে গয়ঘর গ্রামের ইদ্রিস খার সঙ্গে নিহত দাদনের বাবা সেকেন্দার খলিফার দন্দ্ব চলে আসছিলো তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে নামাজ শেষে বের হয়ে বাড়ি যাওয়ার সময় আগে থেকেই ওঁৎ পেতে থাকা সন্ত্রাসী ইদ্রিস খা, এসকান্দার সরদার দলবলসহ ১০/১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র দিয়ে দাদনকে এলোপাথারীভাবে কোপাতে থাকে। স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। দাদনকে স্থানীয়রা উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দাদনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

দাদন খলিফার বাবা সেকেন্দার খলিফা বলেন, ইদ্রিস খার নের্তৃত্বে আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। হত্যায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

ময়নাতদন্তের জন্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পঠানো হয়েছে।

দেখা হয়েছে: 274
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪