|

লক্ষ্মীপুরে ‘মিথ্যা-অপ্রচার’ এনে প্রবাসীকে পিটিয়ে জখম

প্রকাশিতঃ ৪:১৫ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০২০

লক্ষ্মীপুরে 'মিথ্যা-অপ্রচার' এনে প্রবাসীকে পিটিয়ে জখম

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মোঃ খোকন (৩৫) নামে এক প্রবাসীকে পিটিয়ে জখম করার অভিযোগ উঠেছে তার প্রতিবেশী মাহাফুজুল ইসলাম তার দুই ছেলের মেহদী হাসান ও অমির বিরুদ্ধে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন ইউপি চেয়ারম্যান ও মেম্বর।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে সদর উপজেলা লাহারকান্দি ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামবাসীর সূত্রে জানা গেছে, হামলাকারী মাহাফুজুল ইসলামের বাড়ী সাইট ওয়ালের বাহিরে কে বা কারা রাতের আধারে তার স্ত্রী রেখা ও স্থানীয় ইব্রাহিমের নাম উল্লেখ করে বিভিন্ন ‘অনৈতিক শব্দ’ লেখে।

এ লেখাকে কেন্দ্র করে মাহাফুজুল ইসলাম ও তার দুই ছেলে মেহদী হাসান ও অমি প্রবাসী খোকনকে রডের পাইপ দিয়ে এলোপাথাড়ি মারধর করে এসময় ইব্রাহীম খোকনকে মারধর করে। খোকনকে বাঁচাতে গেলে তার বৃদ্ধাকে ও মারধর করে হামলাকারিরা। আহত মা-ছেলেকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

হামলার শিকার প্রবাসী খোকন বলেন, আমি লেখাপড়া জানি না। নিজের নামও সুন্দর ভাবে লেখতে পারি না। অযথা আমার বিরুদ্ধে মিথ্যা অপ্রচার চালিয়ে হামলা করা হয়। ওই সময় তারা আমার মাকেও মারধর করে। মাহাফুজুল ইসলামের স্ত্রী আমার সম্পর্কে চাচি হয়।

অভিযুক্ত মাহাফুজুল ইসলাম বলেন, খোকন নিজেই ওয়ালে আমার স্ত্রীর বিরুদ্ধে আজেবাজে লেখা লেছে। আমরা কেউ তাকেও তার মাকে মারধর করিনি।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন মুশু পাটোয়ারী বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলার শিকার খোকন পড়ালেখা জানে না। মারধর ঘটনা সত্য। দুই পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান মিয়া বলেন, এমন ঘটনা কেউ পুলিশকে জানানি। তবুও লেখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

দেখা হয়েছে: 735
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪