|

প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে ক্ষুর দিয়ে জখম: আটক ১

প্রকাশিতঃ ৯:৪৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০২০

ফুলবাড়ীয়ায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণে ব্যর্থ হয়ে ক্ষুর দিয়ে জখম

নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার কালাদহ ইউনিয়নের বিদ্যানন্দ গ্রামে প্রবাসীর স্ত্রী শাহনাজ বেগম (৩৫) কে ধর্ষনে ব্যর্থ হয়ে ক্ষুর দিয়ে এলোপাথারী জখম করে। এ ঘটনায় এলাকাবাসী বখাটে যুবক তাইজুল ইসলাম (৩৪) কে আটক করে শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে আটক করে পুলিশে দিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শাহনাজের স্বামী দুলাল মিয়া ৪ বছর আগে বিদেশ চলে যায়। বিদেশ চলে যাওয়ার পর একই গ্রামের আ: খালেকের বখাটে পুত্র তাইজুল ইসলাম বিভিন্ন সময় উত্যক্ত করতো। ২০১৮ সালে শাহনাজকে ধর্ষনের চেষ্টা করলে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়। এ কারণে শাহনাজের প্রতি আরও ক্ষিপ্ত হয়ে তাইজুল।

গত ২ আগষ্ট শাহনাজ তার শ্বশুড় বাড়ী থেকে বাপের বাড়ী যাওয়ার সময় রফিক মিয়ার বাঁশঝাড়ের নিকট তাইজুল শাহনাজকে পেয়ে ধর্ষনে ব্যর্থ হয়ে ক্ষুর দিয়ে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করে পালিয়ে যায়।

শাহনাজকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ক্ষিপ্ত এলাকাবাসী শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে তাইজুলকে গ্রামে দেখতে পেয়ে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ফুলবাড়ীয়া থানার এস আই মামলার তদন্ত কর্মকর্তা আ: রাজ্জাক জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামী তাইজুলকে জেলহাজতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 255
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪