|

প্রবাসীর স্ত্রীর পরকীয়া নাকি অন্যকিছু

প্রকাশিতঃ ২:৫২ অপরাহ্ন | অগাস্ট ১২, ২০২১

পরকীয়া ভাইরাসে আক্রান্ত আমাদের সমাজ

সারোয়ার হোসেন, তানোরঃ রাজশাহীর তানোরে প্রবাসীর স্ত্রীকে ঘর বন্দি করে গ্রামবাসী বলে অভিযোগ উঠেছে। গত শনিবার বিকেলের দিকে উপজেলার কামারগাঁ ইউপি এলাকার আব্দুল্লাহপুর গ্রামে ঘটে ঘটনাটি।

এঘটনায় প্রবাসীর স্ত্রীর সম্মান ক্ষুন্ন হয়েছে বলে ওই গ্রামের আফসারকে প্রধান করে একাধিক ব্যক্তির নামে ঘটনার রাতে থানায় নিজে বাদি হয়ে অভিযোগ দায়ের করেন। এদিকে ঘরবন্দি থাকা অবস্থায় সালিস বিচারের মাধ্যমে প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করেন ইউপি সদস্য যুবলীগ নেতা তোফায়েল। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

জানা গেছে, চলতি মাসের ৭আগস্ট শনিবার বিকেলের দিকে উপজেলার কামারগাঁ ইউপির সরদারপাড়াগ্রামের প্রবাসীর স্ত্রী পার্শেই আব্দুল্লাহপুর গ্রামের মুক্তারের বাড়িতে ধান নিতে আসেন।এসময় বৃষ্টি শুরু হলে আর ওই বাড়িতে কেউ না থাকায় গ্রামবাসীর সন্দেহ হলে দরজা আটকিয়ে দেন।

এখবর ছড়িয়ে পড়লে পুরো গ্রামবাসী উভয়ের বিচারের দাবি করেন। কিন্তু ওই সময় ওই ওয়ার্ডের মেম্বার ইউপি যুবলীগ নেতা তোফায়েল এসে দরজা খুলে মহিলাকে বের করে দেন।

মেম্বার জানান মুক্তার ওই মহিলার বাড়িতে কাজ করে। তাকে ফাসানোর জন্যই এমন কাজ করা হয়েছে। এসব নিয়ে খবর প্রকাশ করার দরকার নেই।

প্রবাসীর স্ত্রী জানান গত বোরো মৌসুমে টেন্ডারের তিন বিঘা জমির ধান পুড়িয়ে দিয়েছিল আব্দুল্লাহপুর গ্রামের ফরিদসহ বেশ কিছু ব্যক্তিরা। এঘটনায় থানায় অভিযোগ দেওয়া হলেও বিচার করেন মেম্বার তোফায়েল । বিচারে মাত্র ১৩ হাজার টাকা জরিমানা করে অভিযোগ উত্তোলনের নামে তিন হাজার টাকা কেটে নেই। এরই যেরে এমন কল্প কাহিনীর গুজবে বাড়িতে আটকিয়ে রেখেছিল।আমি ওই রাতেই থানা লিখিত অভিযোগ দিয়েছি।

গ্রামবাসী জানায়, পরকীয়া না থাকলে এক গ্রাম থেকে আরেক গ্রামে মহিলা কেন মুক্তারের বাড়িতে আসবে। যদি ধান নিতেই আসত তাহলে তাঁর ছেলে কিংবা মুক্তারকেই বললেই হত। কারন মুক্তার তাঁর বাড়িতে নিয়োমিত কাজ করেন। এখন আমাদেরকে ফাসাতে উল্টো থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযগের তদন্তকারী এসআই সেকান্দার জানান আমি কয়েকদিন ধরে ব্যস্ত আছি, আজো কোর্টে যাচ্ছি, অভিযোগ খতিয়ে দেখা হবে।

দেখা হয়েছে: 215
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪