|

প্রযুক্তি মেলায় সেরা পুরস্কার পেলেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান

প্রকাশিতঃ ১০:৫০ অপরাহ্ন | মার্চ ১৪, ২০২০

প্রযুক্তি মেলায় সেরা পুরস্কার পেলেন দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান

সোহেল রানা, শার্শা (যশোর) প্রতিনিধিঃ শার্শায় “স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক” পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে সেরা পুরস্কার পেয়েছেন দেশসেরা উদ্ভাবক শার্শার মিজানুর রহমান।

শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে ও বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় শুক্রবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় উপজেলা কমপ্লেক্স অডিটোরিয়ামে উপজেলা আইসিটি সহকারী অফিসার আহসান হাবীবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শার্শা পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আমজাদ হোসেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা কর্মচারী ও বিভিন্ন নেতৃবৃন্দ।

এসময় প্রধান অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম চৌধুরীর কাছ থেকে সেরা পুরস্কারটি গ্রহণ করেন উদ্ভাবক মিজানুর রহমান।

উদ্ভাবক মিজানুর রহমান বলেন, যেকোন প্রাপ্তিই অনেক সম্মানের। আমার মত একজন সাধারণ মানুষ মফস্বল শহরে থেকে কারো কাছ থেকে কোন আর্থিক সহযোগিতা ছাড়া বারবার বিভিন্ন পুরস্কারে ভূষিত হচ্ছি। সত্যিই এতে করে নিজেকে নিয়ে গর্ববোধ করছি। শার্শা বাসী যেভাবে আমাকে উৎসাহ দিয়ে সাহস যুগিয়েছে তাতে তাদের কাছে আমি চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ভবিষ্যতে আমি আমার নিত্য নতুন সৃষ্টি অব্যহত রাখবো এই আশা করছি। তবে, যদি কোন অনুদান পেতাম অথবা কেউ সহযোগিতার হাত বাড়িয়ে দিত।তাহলে নিজের লক্ষ্যে পৌঁছানো অনেক সহজ হতো।উল্লেখ্য,বিসিএসআইআর গবেষণা পরিষদ-২০১৯ সালেও স্বর্ণপদক পান উদ্ভাবক মিজানুর রহমান।

দেখা হয়েছে: 529
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪