|

প্রেমিকাকে বেড়ানোর কথা বলে গণধর্ষণ

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | মে ২৩, ২০২১

প্রেমিকাকে বেড়ানোর কথা বলে গণধর্ষণ

সিলেট প্রতিনিধি: গোলাপগঞ্জে প্রেমিকাকে বেড়ানোর কথা বলে গণধর্ষণের ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হচ্ছে-এসএমপি’র শাহপরানথানার পীরেরচক গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র আক্তার হোসেন (২৩), গোলাপগঞ্জ থানার তুরুকবাগ গ্রামের লিলু মিয়ার পুত্র আব্দুল হাকিম (২০), একই উপজেলার দক্ষিণ কান্দিগাঁও গ্রামের মঈন উদ্দিনের পুত্র রাজন আহমদ (২২) ও বাঘাখালপাড় গ্রামের সাহাব উদ্দিনের পুত্র শিপন আহমদ (১৯)।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মোঃ লুৎফর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত শনিবার গোলাপগঞ্জের গন্ডামারা গ্রামের চরোরাগোল্লা নামক স্থানে টিলার পাশে জঙ্গলের ভেতরে একটি মেয়ের শোর চিৎকার শুনে এলাকার জনগণ বাঘা ইউনিয়নের চেয়ারম্যানকে সংবাদ দেন। চেয়ারম্যানের মাধ্যমে সংবাদ পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার পুলিশ সেখানে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার এবং এ চারজনকে আটক করেন।

পুলিশ জানায়, আসামী আব্দুল হাকিমের সাথে ভিকটিমের প্রেমের সম্পর্ক ছিল। এর জের ধরে প্রেমিক ভিকটিমকে প্রলুব্ধ করে মোবাইল ফোনের মাধ্যমে বেড়ানোর কথা বলে মুরাদপুর বাজারে ডেকে আনে। এরপর তাকে নিয়ে ঘটনাস্থলে যায়। ঘটনাস্থলে যাওয়ার পর আসামী আব্দুল হাকিম অপরাপর আসামীদেরকে ডেকে আনে।

অন্য আসামীরা এসে সংঘবদ্ধভাবে ভিকটিমকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে এজাহার দাখিল করলে গোলাপগঞ্জ মডেল থানার একটি গণধর্ষণ মামলা রুজু করা হয়।

দেখা হয়েছে: 299
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪