|

প্রেমিকার মৃত্যুর খবর শুনে প্রেমিকের আত্মহত্যা

প্রকাশিতঃ ৬:১৪ অপরাহ্ন | জুলাই ১৮, ২০২২

ঈশ্বরগঞ্জে বৃদ্ধার আত্মহত্যা

পূর্বধলা নেত্রকোনা প্রতিনিধি: প্রেম পৃথিবীর মধুর সম্পর্কের মধ্যে অন্যতম একটি। নাজমুল ইসলাম (১৬) ও ঝুমা আক্তার (১৫) সর্দার নিজেদেরকে এই সম্পর্কে জড়ান। তারা বোধহয় পণ করেছিলেন বাঁচতে হলে একসঙ্গে বাঁচবো, না হয় একসঙ্গে মরবো। শেষ পর্যন্ত মর্মান্তিক নিদ্ধান্তকেই বেঁচে নেন তারা।

প্রেমিকা ঝুমা সোমবার (১১ জুলাই) রাতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার করার পর মঙ্গলবার (১২ জুলাই) রাতে প্রেমিক নাজমুল নিজ বাড়িতে আত্মহত্যার জন্য গলায় ফাঁস দেয়।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৮ জুলাই) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তার। ঘটনাটি ঘটেছে নেত্রকোনার পূর্বধলায়।

প্রেমিক নাজমুল উপজেলার ঘাগড়া ইউনিয়নের ঘাগড়া গ্রামের আব্দুল আওয়ালের এবং ঝুমা আক্তার রাঙ্গামাটি জেলার বরকল উপজেলার মো. রুবেল মিয়ার মেয়ে।

নিহত নাজমুলের দাদা আব্দুল খালেক জানান, পোস্টমর্টেম শেষে ময়মনসিংহ থেকে লাশ বাড়িতে আনা হবে। কি কারণে এমন ঘটনা ঘটেছে তা জানা নাই। তবে শুনেছি তাদের মধ্যে মোবাইলে কথাবার্তা হতো। নাজমুল ও ঝুমা সম্পর্কে ফুফাতো বোন হয়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন এ বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 140
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪