|

প্রেমের টানে নববধূ প্রেমিকের হাত ধরে উধাও

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | জুন ২০, ২০১৯

প্রেমের টানে নববধূ প্রেমিকের হাত ধরে উধাও

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটে বিয়ের এক সপ্তাহ না যেতেই নববধূ লাকি আক্তার (১৮) পূর্বের প্রেমিকের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে।

এ ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় চাকির পশার ইউপির ভাটিটারি গ্রামে। ওই এলাকার হোসেন আলীর মাদ্রাসা পড়ুয়া কন্যা লাকি আক্তারের সঙ্গে এক সপ্তাহ পূর্বে সদর ইউপির দূর্গারাম গ্রামের বাসিন্দা আবু হোসেন আলীর পুত্র রিপন আহমেদ(২৩) ত্রর সঙ্গে পারিবারিক ভাবে বিয়ে হয়।

কিন্তু লাকি আক্তার তার পূর্বের প্রেমিক রাজারহাট সদর ইউপির কিশামত পুনকর গ্রামের আব্দুল আউয়ালের পুত্র রিদয় আহমেদ(২৪) এর হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে। এ ঘটনাটিকে ঘিরে রাজারহাট উপজেলার তিনটি পরিবারের মাঝে উদ্বেগ-উৎকন্ঠা বিরাজ করছে।বর্তমান বিষয়টি নিয়ে উপজেলা জুড়ে দারুণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন,এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ দায়ের হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

দেখা হয়েছে: 429
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪