|

প্রেসক্লাব হচ্ছে সাংবাদিকদের মিলনস্থল…মন্টু

প্রকাশিতঃ ৯:৩৫ অপরাহ্ন | মার্চ ১৮, ২০১৯

প্রেস ক্লাব হচ্ছে সাংবাদিকদের মিলনস্থল...মন্টু

রুবেল হোসেন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ প্রেসক্লাব হচ্ছে সাংবাদিকদের চর্চার জায়গা। এটি হল সাংবাদিকদের মিলনস্থল। এখানে কোন দ্বন্ধ সংঘাত থাকবেনা। উপকূলীয় অঞ্চলে সাংবাদিকদের মধ্যে থাকবে মধুর সম্পর্ক’।

রোববার (১৭ মার্চ) রাতে লক্ষ্মীপুর প্রেস ক্লাবে মতবিনিময় সভায় উপকূল বন্ধু সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু এসব কথা বলেন।

তিনি আরো বলেন, উপকূলীয় অঞ্চলের জন্য সাংবাদিকতা হচ্ছে একটি চ্যালেঞ্জ। এ চ্যালেঞ্জ মোকাবেলায় সাংবাদিকদের সবসময় প্রস্তুত থাকতে হয়। বিভিন্ন সময় ঘটে যাওয়া ভয়াল ঘূর্ণিঝড়ের সংবাদ সংগ্রহে ব্যাপক চ্যালেঞ্জ মোকাবেলা করতে হয়েছে এখানকার সাংবাদিকদের। গতানুগতিক সাংবাদিকতার বাইরে গিয়ে বিশেষ প্রতিবেদন তৈরির জন্যও চমৎকার অঞ্চল হচ্ছে উপকূলের প্রান্তিক জনপদ।



এছাড়াও উপকূলের বিভিন্ন তথ্যচিত্র নিয়ে বিশেষ প্রতিবেদন গণমাধ্যমে তুলে ধরতে জেলায় কর্মরত সাংবাদিকদের কাছে আহবান জানান রফিকুল ইসলাম মন্টু।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাংবাদিক মনোয়ার রহমান বাবুল, এবিএম নিজাম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন লিটন, কাজল কায়েস, সাজ্জাদুর রহমান, মীর ফরহাদ হোসেন সুমন ও সানা উল্লাহ্ সানু।

দেখা হয়েছে: 464
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪