|

পঞ্চগড়বাসীর গৌরব ফাষ্ট বোলার শরিফুল

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৩, ২০২০

পঞ্চগড়বাসীর গৌরব ফাষ্ট বোলার শরিফুল

আবু সাঈদ, পঞ্চগড়ঃ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয় করেছে বাংলাদেশ ক্রিকেট দল। এ উপলক্ষে পঞ্চগড়ে দেখা গেছে ভিন্ন চিত্র। পঞ্চগড়ের ছেলে শরিফুল ইসলাম খেলেছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে। উইকেটও নিয়েছেন ২টি। ফলে আনন্দের জোয়ারে ভাসছে পঞ্চগড় জেলা। রোববার (৯ ফেব্রুয়ারি) রাত থেকে চলছে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে শরিফুলের গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারিতে তার মা-বাবাকে ফুলের শুভেচ্ছা ও মিষ্টি মুখ করান দেবীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার প্রত্যয় হাসান, দেবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মালেক চিশতিসহ জনপ্রতিনিধি-ক্রিকেট ভক্তরা।

১১ই ফেব্রুয়ারি দন্ডপাল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জামেদুল ইসলাম সহ শরিফুলের বন্ধু বান্ধব সহপাঠীগন বিষ্টি বিতরনের ও আনন্দের মহা উৎসব এবং সবাই যেন খুশিতে আত্বহারা।

জানা গেছে, ক্রিকেটার শরিফুল ইসলামের বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার দন্ডপাল ইউনিয়নের মৌমারি গ্রামে। বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগমের কোল জুড়ে বেড়ে ওঠা শরিফুল ইসলাম আজ লাল সবুজের জার্সি পরে খেলছেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে।

এদিকে শরিফুলের অসাধারণ বোলিং ও বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় তার সহপাঠী ও খেলার সাথীদের মধ্যে ব্যাপক আনন্দ দেখা গেছে। পঞ্চগড়ের প্রথম কেউ ক্রিকেট জগতে খেলছে এই আনন্দে ভাসছে পুরো জেলা।

দেখা হয়েছে: 822
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪