|

ফুটবল খেলা দেখা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১জন, আহত ৪

প্রকাশিতঃ ৫:২৫ অপরাহ্ন | জুলাই ০৪, ২০১৮

মদনে ব্রাজিল বনাম মেক্সিকো খেলাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১০

শহীদুল ইসলাম, নেত্রকোনণা প্রতিনিধিঃ

নেত্রকোণার মদন উপজেলার নায়েকপুর ইউনিয়নে সিংহের বাজারের সড়কে বিশ্বকাপ ফুটবল খেলা দেখা নিয়ে মঙ্গলবার দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ১জন নিহত ও ৪ জন আহত হয়েছে।

সংঘর্ষে গুরুত্বর আহত সাইদুর রহমান খান (৬৫), আতিব ( ৪০) ও শাহআলম (৪৫)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। আহত সাইদুর রহমানকে ময়মনসিংহ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হলে গাজীপুর এলাকায় রাত ১০ ঘটিকার সময় মৃত্যু হয় বলে খবর পাওয়া গেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিংহের বাজারে সোমবার রাতে গোলাপ মিয়ার চায়ের দোকানে বিশ্বকাপ ফুটবল ব্রাজিল ও মেক্সিকো খেলা দেখার সময় রাত আনুমানিক ৯ টায় বৃষ্টিপাত শুরু হয়। এতে বাহিরে থাকা দর্শক, দোকানের ভেতর প্রবেশ করতে চাইলে রাজতলা গ্রামের সাইদুর রহমান খানের, ছেলে মানু মিয়ার পায়ে নোওয়াগাঁও গ্রামের ওয়াহাব মৌলভী (৫৫) ভাতিজি জামাই মতিউর রহমান হিমেল (২৫) এর পা লেগে যায়।

এ নিয়ে দু’জনের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে মঙ্গলবার, সকালে এ সংর্ঘষের ঘটনা ঘটে। সংঘর্ষে পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে মদন থানা ওসি শওকত আলী জানান, নিহতের ঘটনা শুনেছি তবে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। তবে সন্দেহ জনক ভাবে ২ জন কে আটক করা হয়। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 691
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪